শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০

সংবাদ সম্মেলনে করলেন রূপগঞ্জ উপজেলার ৭ প্রার্থী

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : রুপগঞ্জ  উপজেলা নির্বাচনে প্রভাব ও ক্ষমতা প্রয়োগের স্থানীয় নেতাকর্মী ও তাঁদের অনুসারীদের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন ৭জন প্রার্থী।

শনিবার (২৩ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাকে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তুলে রূপগঞ্জ উপজেলা নির্বাচনে অংশ নেয়া ৭ প্রার্থী।

সংবাদ সম্মেলনে অভিযোগকারী প্রার্থীরা হলেন-রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চেয়ারম্যান পদপ্রার্থী তাবিবুর কাদির তমাল, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হাবিবুর রহমান হারেজ, অ্যাডভোকেট স্বপন ভূইয়া, মোতাহার হোসেন নাদিম, নারী ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাসরিন আক্তার চম্পা, হ্যাপি বেগম ও শায়লা তাহসিন।

সংবাদ সম্মেলনে তাবিবুল কাদির তমাল বলেন, ওই ৩ জনের ব্যতিরেকে বাকী প্রার্থীদের নির্বাচনী প্রচার, গণসংযোগ ও মাইকিং করার ক্ষেত্রে বিভিন্নভাবে বাধা সৃষ্টি করছেন বলে অভিযোগ করেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও তারাবো পৌরসভা মহিলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হ্যাপী বেগম বলেন, আমরা আওয়ামীলীগ পরিবারের সন্তান। কিন্তু আমাদেরকে নির্বাচনে কোন রকমের সুযোগ দেয়া হচ্ছে না।  এসময় সুষ্ঠু সুন্দর ও সমান সুযোগের একটি নির্বাচন পরিবেশের দাবি করেন আগামী ৩১ মার্চ রূপগঞ্জ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের লক্ষে ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!