Home অপরাধ সোনারগাঁয়ে শিশুর বস্তাবন্দী অর্ধ গলিত লাশ উদ্ধার

সোনারগাঁয়ে শিশুর বস্তাবন্দী অর্ধ গলিত লাশ উদ্ধার

সোনারগাঁয়ে শিশুর বস্তাবন্দী অর্ধ গলিত লাশ উদ্ধার

সোনারগাঁও প্রতিনিধি : নারায়ণগঞ্জে সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন মরিষটেক এলাকায় জিসান (৭) নামের এক শিশুর বস্তাবন্দী অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত পহেলা ডিসেম্বর থেকে সে নিখোঁজ ছিলো। নিহত ব্যক্তি বি আর স্পিনিং লিমিটেড কোম্পানির মালি ইলিয়াস শেখের ছেলে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩ টায় মরিষটেক এলাকা থেকে এ লাশ উদ্ধার করেন। এ বিষয়ে

বৃহস্পতিবার ( ৩ ডিসেম্বর) সোনারগাঁও থানায় নিহত জিসানের বাবা ইলিয়াস শেখ বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেন। জিডির পর পুলিশ বিভিন্ন স্হানে অভিযান চালিয়েও উদ্ধার করতে পারেনি। আজ পাশের বাড়ীর একটি রান্না ঘড় থেকে অর্ধগলিত বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি এম মোশাররফ হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার “খ” সার্কেল মোঃ খোরশেদ আলম, সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম ও তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ।

নিহত জিসানের বাবা ইলিয়াস শেখ জানান, আমি পাশের একটি শিল্প প্রতিষ্ঠান বি আর স্পিনিং এ মালি হিসেবে কাজ করি।আমার কোনো শএু নেই।কিভাবে কি হলো জানি না।তবে আমি এর ন্যায় বিচার চাই।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) রফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্হা করা হচ্ছে।হত্যা কান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের জন্যে পুলিশ ইতিমধ্যে বিভিন্ন স্হানে অভিযান চালাচ্ছে।এ বিষয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!