Home ঢাকা নারায়ণগঞ্জ বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ঘটনার প্রতিবাদে শহর আওয়ামী যুব লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ঘটনার প্রতিবাদে শহর আওয়ামী যুব লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ঘটনার প্রতিবাদে শহর আওয়ামী যুব লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ কথা :  কুষ্টিয়া জেলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ঘটনার প্রতিবাদে শহর আওয়ামী যুব লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ  কর্মসূচি অনুষ্ঠানের আয়োজন করা হয়।শহর আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আলী রেজা উজ্জল সভাপতিত্বে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় ২নং রেলগেট এলাকায়  জেলা আওয়ামীলীগ কার্য্যলয়ের সামনে থেকে শুরু করে নগরীর প্রধান সড়কে  বিক্ষোভ মিছিল করে শেষে জেলা আওয়ামীলীগ কার্য্যলয়ের সামনে এসে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।এ সময়  বক্তব্যে মোঃ আলী রেজা উজ্জল বলেন, কুষ্টিয়ায় যারা স্বাধীনতার স্হপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের  ভাস্কর্য ভাঙ্গার দুঃসাহস দেখিয়েছে তার আর কেউ নয় তারা হলো  পাকিস্তানের মদদপুষ্ট রাজাকারের  পেতআত্বা।

তিনি আরও বলেন, শুধু তাই নয় এটা স্বাধীন বাংলাদেশের উপর আঘাত। ব্ঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে মুক্তিযুদ্ধের চেতনা কে ধংস্ব করতে চাইছে এবার সময় হয়েছে রাজাকার ও স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্হা গ্রহন করে রুখে দাঁড়ানো এ ছারা আর কোনো বিকল্প পথ খোলা নেই । কুচক্রীদের বিরুদ্ধে আমাদের কে ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করতে হবে। এদের শাস্হি না হওয়া পর্যন্ত আমাদের রাজপথেই থাকতে হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!