শেখ মজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সেলিনা হায়াত আইভীর ডাকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 

নারায়ণগঞ্জ কথা : কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর  ডাকে আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এক সাথে মিলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠানের আয়োজন করা হয়।বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাড,আনিসুর রহমান দ্বীপুর সভাপতিত্বে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় ২নং রেলগেট এলাকায়  জেলা আওয়ামীলীগ কার্য্যলয়ের সামনে প্রতিবাদ সমাবেশ শেষে নগরীর প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করেন।

এ সময় জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক  এ,কে,এম,আবু সুফিয়ান বলেন, ১৯৫২ সাল থেকে ৭১ সাল পর্যন্ত জেল জুলুম হুলিয়া মাথায় নিয়ে এবং সংসার জীবনের মায়া ত্যাগ করে বাঙ্গালী জাতীকে মুক্তিযুদ্ধের মাধ্যমে একটি স্বাধীন দেশ আমদের দিয়েগেছে, আজকে সেই নেতার ভাস্কর্য ভেঙ্গে ফেলে দূর্বিত্বরা। যারা এই কাজটি করেছে তারা স্বাধীনতা বিরোধী শক্তির সাথে আতাত করে একটি চক্র সক্রিয় হয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার দুঃসাহস দেখিয়েছে। তিনি আরও বলেন আমরা ব্ঙ্গবন্ধুর আদর্শে সৈনিকরা বেচে থাকতে  এটা মেনে নিতে পারিনা। সময় এসেছে পাকিস্হানী পেতআত্বাদের প্রতিরোধ করার।

তিনি আরো বলেন,তাই এখন থেকে সর্বস্তরের  আওয়ামীলীগ নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে যারা একাজ করবে তাদের কে রুখতে হবে রাজপথে। প্রতিরোধ ছারা আর কোনো বিকল্প পথ খোলা নেই। 

এ সময় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামিলীগের সহ সভাপতি এ্যাড,আসাদুজ্জামান, আরজু রহমান ভুইয়া,আব্দুল কাদির, আদীনাথ বসু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, শহর যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আলী রেজা উজ্জল,  সাংস্কৃতিক সম্পাদক মোঃ নুর হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইসহাক,সাস্হ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ নিজাম,তথ্য বিষয়ক সম্পাদক মোঃ খালিদ হাসান,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, মরিয়ম কল্পনা, মজিবুর মন্ডল, মোঃ সাদেক,ইউসুফ মিয়া,নারায়নগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যতম নেতা ভিপি মোঃ জামির হোসেন রনি,জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কমিটির সদস্য কায়কোবাদ রুবেল, ছাত্রলীগ নেতা রাগীব হাসান ভুইয়া সহ নেতাকর্মীরা প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares