কুতুবপুরে ৪,৫ ও ৬ ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ রবিন : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরুদ্ধে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রদান ও বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কুতুবপুরে ৪,৫ ও ৬ ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকেল ৩ টায় পাগলা বাজারে কুতুবপুর ইউনিয়ন ৪,৫ও ৬ নং আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদারের সভাপতিত্বে এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

প্রতিবাদ সমাবেশে আলাউদ্দিন হাওলাদার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার দুঃসাহস কোথা থেকে পায়। আমরা আলেমদের বিপক্ষে না আমরা তাদেরই বিপক্ষে আজ এই প্রতিবাদ সভায় দারিয়েছি যারা দেশে অস্থিতিশীল করতে এই ধরনের ন্যক্কারজনক কর্মকাণ্ড কাজ চালিয়েছে।ইসলাম শান্তির ধর্ম কোন রকম সন্ত্রাসী কর্মকান্ড ইসলামের বিধানে নেই। এই কুতুবপুর শামীম ওসমানের ঘাটি তার নির্দেশে আজ আমরা কুতুবপুর আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ একত্রিত হয়েছি। যারা এই সকল কাজ করেছে তাদেরকে প্রতিহত করতে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ কর্মীরা প্রস্তুত। অবিলম্বে এই সকল মৌলবাদ সন্ত্রাসীদের বিচার ও গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

এসময় আরো উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ৪,৫,ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক লুৎফর রহমান চৌধুরী, কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডা. বি এম আনোয়ার হোসেন,কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল মালেক, পাগলা বাজার সমবায় সমিতির সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা শাহ আলম গাজী টেনু,আওয়ামী লীগ নেতা লিটন হাওলাদার, পাগলা বাজার সমবায় সমিতির সাধারন সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু, সেলিম রেজা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares