Home ঢাকা নারায়ণগঞ্জ নারায়ণগঞ্জে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্যানেলপরিচিতি সভা ও দোয়া অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্যানেলপরিচিতি সভা ও দোয়া অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্যানেলপরিচিতি সভা ও দোয়া অনুষ্ঠিত

নারায়নগঞ্জ কথা : জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলাকে আঁতাত ও ধ্বংসের রাজনীতি মুক্ত করতে পরিবর্তনের লক্ষ্যে ভোট দিন এমন স্লোগানে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্যানেল পরিচিতি সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় যোগ্য প্রার্থীদের জয় করতে ভোট প্রার্থনা দোয়া চাওয়া হয়।

সোমবার (৭ ডিসেম্বর) দুপুর ২ টায় নারায়ণগঞ্জে হিমালয় চাইনিজ রেস্টুরেন্টে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। প্যানেল পরিচিতি সভায় সঞ্চালনা করেন এড. আব আল ইউসুফ খাঁন টিপু।

পরিচিতি সভায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা সভাপতি পদপ্রার্থী অ্যাডভোকেট আবদুল হামিদ হাসান ভূঁইয়া বলেন, আমাদের চলার পথে হাঁটার পথে যদি কোনো ভুল হয়ে থাকে আমাদের কাছ থেকে কোন ভাবে কস্ট পেয়ে থাকেন আল্লাহর রাস্তে মাফ করে দিবেন। আগামী ৯ তারিখে আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাদেরকে এই প্যানেলকে জয়যুক্ত করবেন এটাই আপনাদের প্রতি আশা রাখি। উনাদের থেকে যদি চুল পরিমাণ ভালো থাকে তাহলে আমাদের জয়যুক্ত করবেন আর যদি খারাপ থাকে আপনার ভোট দিয়েন না।

জাতীয়তা বাদী আইনজীবী ফোরামের প্যানেলে আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি প্রার্থী এডভোকেট সীমা সিদ্দিকী সাধারণ সম্পাদক পদপ্রার্থী অ্যাডভোকেট আজিজ আল মামুন যুগ্মসাধারণ সম্পাদক প্রার্থী অ্যাডভোকেট আনিসুর রহমান মোল্লা সাংগঠনিক সম্পাদক প্রার্থী এডভোকেট মোহাম্মদ আলী হোসাইন অন্যান্য আইনজীবি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!