Home ঢাকা নারায়ণগঞ্জ এরা ধর্ম প্রচার করে না এরা ধর্মের নামে ব্যবসা করে- মোহসীন মিয়া

এরা ধর্ম প্রচার করে না এরা ধর্মের নামে ব্যবসা করে- মোহসীন মিয়া

এরা ধর্ম প্রচার করে না এরা ধর্মের নামে ব্যবসা করে- মোহসীন মিয়া

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ভাস্কর্যে মৌলবাদীদের হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আয়োজনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মোঃ মােহসীন মিয়া এর সভাপতিত্বে।

সোমবার (৭ ডিসেম্বর) দুপুর ১ টায় নারায়ণগঞ্জ নতুন কোড প্রাঙ্গণে নব- নির্মিত বার ভবনের সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশ মোঃ মহসীন মিয়া বলেন,যখন আমি এই প্রতিবাদী ব্যানার তৈরী করতে যাই তখন খুব কস্ট হচ্ছিল ইচ্ছা হচ্ছিল তার হাড় – গোর ভেঙ্গে দিতে পারতাম।এরা তো প্রচার করে না এরা ধর্মের নামে ব্যবসা করে। এরা দেশের উগ্রবাদী সন্ত্রাসী এই সকল মৌলবাদরা সব সময় দেশে অস্থিতিশীলতা সৃস্টি করার জন্য পায়তারা করতে থাকে।

তিনি আরো বলেন,তাদের সাবধান করে বলে দিতে চাই আর নয় এবার এই সকল উগ্রবাদী সন্ত্রাসীদের কঠোর ভাবে প্রতিহত করবো আমরা। মাননীয় সরকারের কাছে অনুরোধ থাকবে যারা এই ভাস্কর্য ভাঙার দুঃসাহস  দেখিয়েছে তাদের দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করবেন। তাদের এমন শাস্তির ব্যাবস্থা করা হোক যাতে করেন কোন মৌলবাদ উগ্রবাদী সন্ত্রাসী যেন এরকম নেক্কারজনক কাজ করার চিন্তা ভাবনা করতে পারে এরা বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায় এরা পাকিস্তানের পেতাপ্তা।

প্রতিবাদ সমাবেশে আরাে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মােহসীন মিয়া, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আনিসুর রহমান দিপু, সাবেক জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক  সাধারন সম্পাদক ও নারায়নগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড.খোকন সাহা  নারায়ণগঞ্জ জেলা আদালতের এড. ওয়াজেদ আলী খােকন, সাবেক জেলা আইনজীবী সমিতির সহ- সভাপতি এড. শামসুল ইসলাম ভূঁইয়া, সােনারগাঁ  যুবলীগের সাবেক আহ্বায়ক এড. কামরুল,এড. সেলিনা ইয়াসমিন, বিজ্ঞ আইনজীবী মেরীনা বেগম, সিনিয়র আইনজীবী বিদ্যুৎ কুমার সাহা সহ অন্যান্য আইনজীবী নেতৃবৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!