নারায়ণগঞ্জে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গলে সেই সকল উগ্রবাদী সন্ত্রাসীদের হাত কেটে শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দিতাম- খোকন সাহা

 

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেন, প্রথমেই বলতে চাই কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গা হয়েছে আজকে আমরা সত্যিই লজ্জিত যে মানুষটি এ দেশের জন্য এ দেশের মানুষের জন্য স্বাধীনতা এনে দিয়েছে তাকেই এভাবে অপমানিত করা হলো যা সত্যিই দুঃখজনক।

দেশেতো এখনো জিয়ার মূর্তি রয়েছে কই তানিয়ে তাদের কোন মাথা ব্যথা নেই। যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে যে ন্যক্কারজক জনক কাজ করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। নারায়ণগঞ্জে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গলে সেই সকল উগ্রবাদী সন্ত্রাসীদের হাত কেটে শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দিতাম।

রবিবার (৬ ডিসেম্বর) বিকেল ৩ টায় নারায়ণগঞ্জ ২নং গেট আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু করে বিক্ষোভ মিছিলটি চাষাড়া শহীদ মিনারে এসে শেষ হয়।

উক্ত বিক্ষোভ সমাবেশে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সভাপতি আনােয়ার হােসেনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সহ সভপতি চন্দনশীল, রবিউল হােসেন, যুগ্ম সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভােকেট মাহমুদা আক্তার মালা, ধর্ম বিষয়ক সম্পাদক গাজী আব্দুর রশিদ, প্রচার সম্পাদক অ্যাডভােকেট হাবিব আল মুজাহিদ পলু, সদস্য মনিরুজ্জামান মনির ও আইনজীবী নেতা অ্যাডভােকেট মামুন সিরাজুল মজিদ সহ মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares