ইউনিপা বাংলাদেশ চ্যাপ্টারের জরুরী সভা অনুষ্ঠিত

 

নারায়ণগঞ্জ কথা : ইউনাইটেড নেশনস ইন্টার- প্যাসিফিক এসােসিয়েশন (ইউনিপা) এক জরুরী সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউনিপা বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন এর সভাপতিত্বে।

শনিবার (৫ ডিসেম্বর) ৭.৩০ মিনিটে আল জয়নাল প্লাজার পঞ্চম তলায় ইউনাইটেড নেশনস ইন্টার- প্যাসিফিক এসােসিয়েশন (ইউনিপা) নিজ কার্যালয় এ জরুরী সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

সভাপতিত্বের বক্তব্যে মোঃ জয়নাল আবেদীন গণমাধ্যমকে বলেন,আমরা এই সংগঠন করেছি মানুষকে দেওয়ার জন্য খাওয়ার জন্য না আমরা বাংলাদেশের ৬৪ জেলায় কমিটি করার জন্য প্রস্তাব দিয়েছি ইনশাআল্লাহ যদি প্রস্তাব পাই আমরাও সদস্যরা নিলে ডোনেশন করি তাহলে সংগঠন বড় হবে আমি চেষ্টা করি । আর আমি চাইলে ও একলা পারিনা। আপনাদেরকে নিয়ে আমার করতে হবে।

তিনি আরো বলেন,সাস্থ্যবিধী মেনে জাতীয় ও আন্তরজাতীয় কর্মকান্ড পরিচালনা করা ও মাস্ক এবং স্যানিটাইজার বিতরন করবো। প্রতিমাসের ১ম শনিবার মাসিক সভা এবং সবার সিদ্ধান্ত মােতাবেক করােনা আপদকালীন সময়ে কার্যক্রম চালিয়ে যাব।

এ সময় আরো বক্তব্য রাখেন, ভাইস প্রেসিডেন্ট মোঃ গোলাম কাদির, সেগেটারি হারুনুর রশিদ,মতিয়ার রহমান,এড ভোকেট জাহানারা বেগম সহ এসােসিয়েশনের সদস্য বৃন্দ প্রমুখ।

সভা শেষে স্বাধীনতা দিবস উপলক্ষে মহান শহীদদের স্মরণে বিশেষ দোয়া করেন।

জরুরি সভায় এসােসিয়েশনের সদস্য বৃন্দদের পরামর্শ ক্রমে কতিপয় সিদ্ধান্ত গৃহীত হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares