Home অপরাধ ফুটে দোকান দখলের জন্য কিশোর গ্যাংয়ের হামলা

ফুটে দোকান দখলের জন্য কিশোর গ্যাংয়ের হামলা

ফুটে দোকান দখলের জন্য কিশোর গ্যাংয়ের হামলা

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জে ফুটে দোকান বসানোর বিষয়কে কেন্দ্র করে সাধু পলের গীর্জার সামনে মারামারির ঘটনা ঘটেছে। এতে সায়মন, রিফাত ও আরও একজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা ৮টার নারায়ণগঞ্জ বি.বি রোডস্থ সাধু পলের গীর্জার সামনে ফুটে দোকান বসানোর বিষয়কে কেন্দ্র করে বিবাদী মিরাজ (২৪), সিফাতউল্লাহ সিফাত (১৮), সাইফুল (১৮) আরও অজ্ঞাত ২৫ থেকে ৩০ জন লোক মিলে রিফাত ও পার্শ্ববর্তী দোকানদ্বার সায়মনের উপর অতর্কিত হামলা চালায়।

উল্লেখিত যে,মিরাজের হাতে থাকা দেশীয় অস্ত্র (চাকু) দিয়ে রিফাতকে হত্যার উদ্দেশ্যে গুরুতর রক্তাত জখম করে। রিফাত ও সায়মনকে বাচাঁতে এগিয়ে আসলে তারা রাজুসহ আরও অনেককেই গুরুতর আঘাত করে।

রিফাত ও সায়মনের কাছে থাকা ৮৯০০ টাকা মিরাজ ছিনিয়ে নেয় এবং দোকানের যাবতীয় মালামাল (কাপড়) যার মূল্য ১লক্ষ ২২হাজার টাকা নিয়ে ও দোকান ভাংচুর করে। পরবর্তীতে রিফাতের মাথায় ২টি ও সায়মনের মাথায় ২টি সেলাই পড়ে। এবিষয়ে রিফাতের বাবা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ পাওয়ার সাথে সাথে সদর থানার তদন্ত (ওসি) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এস আই কামরুজ্জামান তার সঙ্গীয় ফোর্স নিয়ে আসামীদের এলাকা গলাচিপা চেয়ারম্যান বাড়ি সিফাতের বাসায় গেলে সেখান তাকে পাওয়া যায়নি। এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, তারা এর আগেও এরকম অপকর্মের সাথে জড়িত। তারা কিশোর গ্যাং হিসেবে অনেক অপকর্ম করে বেড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!