নারায়নগঞ্জ সদর থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

 

নারায়নগঞ্জ কথা : কমিউনিটি পুলিশিং নারায়নগঞ্জ সদর থানার উদ্যেগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বিকেল ৩ টায় নারায়নগঞ্জ সদর থানা প্রাঙ্গণে এ ওপেন হাউজের আয়োজন করা হয়।

এ সময় নারায়ণগঞ্জ সদর থানার নবাগত অফিসার ইনচার্জ শাহ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার(প্রসাশন) মোস্তাফিজুর রহমান।

এ সময় মোস্তাফিজ রহমান বলেন,গত তিন মাস আগে নিতাইগঞ্জে যানজট নিরসনে ওপেন হাউজ ডে শংকর বাবু প্রস্তাব করেছিলেন আর সেই ওপের হাউজ ডে তে আমি প্রধান অতিথি ছিলাম তখনি এ বিষয়টা নিয়ে আমাদের এসপি মহোদয় জায়েদুল আলম স্যারের সাথে আলোচনা করি এর পরপরই সেখানকার ব্যবসায়ী সমিতির সকল নেতৃবৃন্দের সাথে আমরা বসি সেখানে যানজট নিরসনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে এখন হয়তো গেলে দেখতে পারবেন আগের থেকে অনেকটাই সেখানে যানজটমুক্ত।

আমাদের এসপি মহোদয় অত্যন্ত ভালো মনের একজন মানুষ তিনি নারায়ণগঞ্জে একটি সুন্দর পরিবেশ এনে দিয়েছে।আমরা মাদকের বিরুদ্ধে কোন রকম ছাড় হবে না। আমাদেরকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। পুলিশ জনগণের বন্ধু আপনাদের নিরাপত্তা ও সহযোগিতায় সব সময় আমরা প্রস্তুত।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান, গোকনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন সহ বিভিন্ন সামাজিক সংগঠন নেতৃবৃন্দ গণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares