Home ঢাকা নারায়ণগঞ্জ অবৈধ গ্যাস সংযোগের মাধ্যমে তিতাসের কোটি কোটি টাকা লোকসান হচ্ছে : কাজিম উদ্দিন প্রধান

অবৈধ গ্যাস সংযোগের মাধ্যমে তিতাসের কোটি কোটি টাকা লোকসান হচ্ছে : কাজিম উদ্দিন প্রধান

অবৈধ গ্যাস সংযোগের  মাধ্যমে তিতাসের কোটি কোটি টাকা লোকসান হচ্ছে : কাজিম উদ্দিন প্রধান

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : আবিবি নারায়ণগঞ্জ তিতাস গ্যাস টি এন্ড কোং লিমিটেডের উদ্যোগে দ্বি – বার্ষিক সম্মেলন ২০২০ এর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ১১ টায় নারায়ণগঞ্জ চাষাড়া ডন চেম্বার এলাকায় এ দ্বি – বার্ষিক সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোতালেব হাওলাদার।

তিতাস সি বি এ এর সভাপতি বাংলাদেশ শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির দর-কষাকষি সম্পাদক ও বন্দর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান বলেন, এই গ্যাসের মাধ্যমে বাংলাদেশের যত কল-কারখানা ইন্ডাস্ট্রিজ আছে তাদের মাধ্যমে আমাদের কর্মসংস্থান হয়েছে।কিন্ত দুঃখের বিষয় অনেকে টাকা জমা দেওয়ার পরও এখনও তাদের সংযোগ দেয়া সম্ভব হচ্ছে না আশাকরি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খুব দ্রুত এই সমস্যার সমাধান করবেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন এ গ্যাস সরকারি সম্পদ এর অপব্যবহার করার কারো ইখতিয়ার নেই তিনি এটাও বলেছেন যদি কোন ক্ষমতাসীন রাজনৈতিক ব্যক্তিত্ব অথবা কোন জনপ্রতিনিধি অবৈধ গ্যাস সংযোগের সাথে জড়িত থাকে তাকে শাস্তি পেতে হবে। আর এই অবৈধ গ্যাস এর মাধ্যমে তিতাসের কোটি কোটি টাকা লোকসান হচ্ছে। প্রধানমন্ত্রীর কাছে আমার অনুরোধ থাকবে এই তিতাস গ্যাস যেন আবাসনের জন্য ছেড়ে দেওয়া হয় বাহির থেকে কোটি কোটি টাকা খরচ করে এলপিজি আনা হয়।তিতাসের কোন কর্মকর্তা যদি অবৈধ সংযোগের জড়িত থাকে তাহলে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস সি বি এ এর সাধারণ সম্পাদক সৈয়দ আয়েজ উদ্দিন আহাম্মেদ, সহ-সভাপতি এ কে এম কামাল উদ্দিন, সহ-সভাপতি জাকির হোসেন, সহ-সাধারণ সম্পাদক লায়ন ফারুক আহমেদ, সহ-সাধারণ সম্পাদক ফারুক হোসেন শেখ, দপ্তর সম্পাদক রতন বসু, প্রচার সম্পাদক মজিবুর রহমান কার্যকরী সদস্য হারুনুর রশিদ, কার্যকরী সদস্য তাজুল ইসলাম, কার্যকরী সদস্য শাহ মুহাম্মদ আকমল।

এ সময় তিতাস জোনাল নতুন কমিটি আবিবি  নারায়ণগঞ্জ জেলার রফিকুল ইসলাম সভাপতি এবং হানিফ মিয়াকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের কমিটি গঠন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন,মােঃ কামাল হােসেন জাতীয় শ্রমিক লীগ  নারায়ণগঞ্জ জেলা ভারপ্রাপ্ত সভাপতি,মোঃ মাইন উদ্দিন আহম্মেদ বাবুল জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ,  আবদুল কাদির নারায়ণগঞ্জ জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশন সভাপতি , আলি হোসেন জাতীয় শ্রমিক লীগ মহানগর সহ সভাপতি, মােঃ সবুজ সিকদার বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন  সাধারণ সম্পাদক, মােঃ মজিবুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগ ও ব্যাংক কর্মচারী ফেডারেশন , মোঃ শাহাব উদ্দিন পাঠান সাধারণ সম্পাদক ব্যাংক কর্মচারী ফেডারেশন, মোঃ জুয়েল প্রধান মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা সভাপতি,গাজী মোঃ লিটন সাংগঠনিক সম্পাদক জাতীয় যুব শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা,মাে: জাকির হােসেন চুন্নু,বিউটি আক্তার সহ নেতাকর্মীবৃন্দ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!