নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর ঐতিহাসিক বিজয় র‍্যালি

 

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর উদ্যোগে মুজিব শতবার্ষিকী উপলক্ষে বিজয় দিবসে ঐতিহাসিক বিজয় র‍্যালি অনুষ্ঠানের আয়োজন করা হয়।নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর সভাপতি ওবায়দুল্লাহ সভাপতিত্বে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সকাল ১১ টায় শহরের খানপুর এলাকা থেকে শুরু করে ২ নং গেট আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে বিজয় র‍্যালি শেষ করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি মুজাহিদুর রহমান হ্যালো সরকার।

প্রধান অতিথির বক্তব্যে হ্যালো সরকার বলেন আমাদের এই শেখ রাসেল শিশু-কিশোর পরিষদ হলো রাজনৈতিক প্রথম প্ল্যাটফর্ম এখান থেকেই ছাত্রলীগ যুবলীগ আওয়ামিলীগ’ নেতাকর্মী তৈরি হয়। এইজন্যই আমাদের একটি স্লোগান হল শেখ রাসেল শিশু কিশোর পরিষদ আওয়ামী লীগের ভবিষ্যৎ। আমরা এই শ্লোগানও মধ্য দিয়ে আমাদের প্রত্যেকটি ধাপ কাজ করে যাচ্ছি। আজকের এই যুবক সন্তানেরা একদিন আওয়ামী লীগের নেতৃত্ব দিবেন।

এ সময় বিজয় র‍্যালিতে আরো উপস্থিত ছিলেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর কেন্দ্রীয় কমিটি সাধারণ সম্পাদক লায়ন মোঃ মজিবুর রহমান হাওলাদার,সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল কবীর, আওলাদ হোসেন, জেলার সহ-সভাপতি ইসমাইল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল,নারায়নগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি জুয়েল হোসেন, নারায়নগঞ্জ জেলা ছাএলীগের সাবেক জয়েন্ট সেক্রেটারি ফরহাদ রেজা, ফতুল্লা থানা কাশীপুর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক জি এম রাকিবউল ইসলাম সিহাব সহ শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর বিভিন্ন থানা ও ওয়ার্ড নেতাকর্মীরা প্রমুখ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares