নারায়ণগঞ্জ জেলা হেফাজত ইসলামের প্রতিনিধি সম্মেলন ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

 

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : নারায়ণগঞ্জ জেলা হেফাজত ইসলামের প্রতিনিধি সম্মেলন ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সােমবার (৩০ নভেম্বর) সকাল ১১টায় শহরের ডিআইটি জামে মসজিদের ২য় তলায় এ সম্মেলনের অনুষ্ঠিত হয়।সভায় হেফাজতে ইসলামের ১২১ সদস্য বিশিষ্ট কমিটির আংশিক নাম ঘােষনা করা হয়।

নাম ঘােষনা করেন মাওলানা জাকির হােসাইন কাশেমী। মাওলানা আব্দুল আউয়ালকে সভাপতি ও মুফতি বশিরউল্লাহকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে এ কমিটির ঘােষনা করা হয়।

এ সময় মাওলানা আব্দুল আওয়াল বলেন, ইসলাম ও দিনের জন্য যুদ্ধে নেমেছি আর এই যুদ্ধে আমরা সফল হবোই যতই ষড়যন্ত্র করা হোক না কেন ইসলামের শত্রুদেরকে এক বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। টকশোতে বসে নাস্তিকরা যেভাবে ইসলামকে নিয়ে কটুক্তি করছে তার নিন্দা জানাই।

তিনি আরো বলেন, সরকার যে মূর্তি বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে তা অবিলম্বে প্রত্যাখ্যান করা উচিত বাংলার মাটিতে কোনরকম মূর্তি বানানো কে প্রশ্রয় দেওয়া হবে না জীবন দিয়ে হলেও আমরা এই মূর্তি বানানো বন্ধ করে ছাড়বো। আমরা কারো হুমকি ধমকিতে ভয় পাই না তাই এখনো সময় আছে এই মূর্তি বানানোর থেকে সরে আসুন।

এ সময় আরাে উপস্থিত ছিলেন, মহানগরহেফাজত ইসলামের সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, মাওলানা মফিজুল ইসলাম, মাওলানা ইসমাঈল আব্বাসী, হাফেজ আব্দুল গণী, মুফতি কবীর হােসাইন, রূপগঞ্জ প্রতিনিধি মাওলানা আবু ইউসুফ, মহানগর খেলাফত মজলিসের সহ-সভাপতি ইলিয়াস আহমেদ, বন্দও প্রতিনিধি মুফতি সগীর আহমেদ, ফতুল্লা প্রতিনিধ মাওলানা কামাল উদ্দিন সহ জেলা হেফাজতে ইসলামের অন্যান্য নেতৃবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares