নারায়নগঞ্জ প্রেস ক্লাবের ৬ তলা উদ্বোধন করলেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী

 

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : নারায়নগঞ্জে মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ও মাননীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর অর্থায়নে নারায়নগঞ্জ প্রেস ক্লাবের নির্মিত ষষ্ঠ তলার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম এর সভাপতিত্বে।

সোমবার (৩০ সেপ্টেম্বর ) বিকেল ৪ টায় নারায়নগঞ্জ প্রেস ক্লাবে এ উদ্বোধন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

গোলাম দস্তগীর গাজী বলেন, সাংবাদিকরা জাতির বিবেক তাদের কাজ একটি সমাজের বিভিন্ন সমস্যা তুলে ধরা বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে সমাজকে সুন্দর ও সুষ্ঠুভাবে গড়ে তুলতে সাহায্য করা।কিন্ত এখন সমাজে কিছু হলুদ সাংবাদিকরা বিশৃঙ্খলা সৃষ্টি করছে তাই যারা সিনিয়র সাংবাদিক আছেন তাদের প্রতি অনুরোধ থাকবে আপনারা এই সকল হলুদ সাংবাদিক দের চিহ্নিত করে প্রতিহত করুন না হলে এর খেসারত আপনাদের ও পোহাতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ঘটাতে কিছু কিছু হলুদ সাংবাদিকরা বিভিন্নভাবে সমস্যার সৃষ্টি করে। তাই আমাদের সকলকে সচেতন থাকতে হবে।

তিনি আরো বলেন, আজকের এই আয়োজন টা খুব সুন্দর হয়েছে এর আগে এত সুন্দর আয়োজন আমি প্রেসক্লাবের কমই দেখেছি আমি বিভিন্ন জায়গায় গিয়েছি বিভিন্ন প্রেসক্লাব করেছে তার মধ্যে এই নারায়ণগঞ্জ প্রেস ক্লাব একটি সুন্দর পরিপাটি প্রেসক্লাব। আপনাদের সকলের ভালোবাসা ও সুস্থতা কামনা করি।

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ২ আসনের মাননীয় সংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ সহ নেতৃবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares