মাদ্রাসার ছাত্র যখন হুজুরদের হাতে বলাৎকার হয় তখনতো আপনাদের আন্দোলনে দেখিনা- জুয়েল হোসেন

 

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে কটুক্তির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের সভাপতি নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি জুয়েল হোসেন বলন, আজকে আপনারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের প্রতিবাদে দেশে অরাজগতা সৃষ্টি করার জন্য বিশৃঙ্খলা সৃষ্টি করছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে রাজনীতি কইরেন না তাহলে কিন্তু আওয়ামী লীগের বসে থাকবে না। যখন আমরা দেখি বিভিন্ন স্থানে মাদ্রাসায় হুজুরের হাতে ছাত্র বলাৎকার হয় তখন তো আপনাদের আন্দোলনে দেখিনা।আওয়ামী লীগ সরকার আপনাদের হুংকার কে ভয় পায় না আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী আজ বাংলাদেশ বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে তৈরি হয়েছে। আর এই উন্নয়নকে বিতর্কিত করার জন্যই দেশে এই সকল কর্মকান্ড চালাচ্ছে। যার আমরা তীব্র নিন্দা প্রতিবাদ জানাই।

রবিবার (২৯ নভেম্বর) বেলা ১১ টায় নায়ায়নগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ প্রতিবাাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন। প্রতিবাাদ সমাবেেশে উপস্থিত ছিলেন,নারায়নগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ- সভাপতি বাবু চন্দশীল।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মানিক শেখ, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাংগঠনিক সম্পাদক দপ্তর সম্পাদক হাসান সহ সম্পাদক রাকিবুল, সহ-প্রচার সম্পাদক উজ্জল চন্দ্র আইন বিষয়ক সম্পাদক সজীব মোল্লা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বুলবুল, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক এমি আহমেদ, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য যারা উপস্থিত ছিলেন আবু বক্কর সিদ্দিক, সুমন, খন্দকার, রাকিব, সুমন, সোহাগ,সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের হাজী জহির, ইলিয়াস বিপ্লব, সিদ্ধিরগঞ্জ থানা যুব মহিলা লীগের নেত্রী চম্পা ভূঁইয়া, গোলাম সারওয়ার মানব কল্যাণ চেয়ারম্যান এম ডি মিশুয়েল, এস এম রিপন সহ অন্যান্য নেতৃবৃন্দ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares