বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য নির্মানে বিরােধিতাদের আইনের আওতায় আনার ও শাস্তির দাবি করেন : নিজাম উদ্দিন আহম্মেদ

 

নারায়ণগঞ্জ কথা :  জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য নির্মানে বিরােধিতার নামে জনমনে বিভ্রান্তি, মৌলবাদী, জঙ্গি, ধর্ম ব্যবসায়ী ও অপব্যাখাকারী এবং ফতােয়াবাজদের চিহ্নিত করে আইনের আওতায় আনার ও শাস্তির দাবিতে  মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রবিবার (২৯ নভেম্বর)  সকাল ১১ টায় ২নং রেলগেইট জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নিজাম উদ্দিন আহম্মেদ বক্তব্যে বলেন, হাজার বছরের সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,যার জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতনা। তার নেতৃত্বে বাংলাদেশ জন্ম হয়েছে। কেন্দ্রীয় কমিটির নির্দেশে সারা বাংলাদেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মানে বাধা দানকারীদের বিরুদ্ধে মানববন্ধন হচ্ছে।

তিনি আরো  বলেন, স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য নির্মানে বিরােধিতার নামে জনমনে বিভ্রান্তি, মৌলবাদী, জঙ্গি, ধর্ম ব্যবসায়ী ও অপব্যাখাকারী এবং ফতােয়াবাজদের চিহ্নিত করে আইনের আওতায় আনার ও শাস্তির দাবি জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম  আহবায়ক গোলাম কিবরিয়া খোকন, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য সফিকুল ইসলাম লিটন, হারুন-অর রশিদ,ভিপি জামির হোসেন রনি,আবুল কালাম আজাদ রাসেল, এড. মামুন, আল-আমিন, জুয়েল খাঁন,সাইফুল ইসলাম আনন্দ,সদর থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সৈকত হোসেন ব্যাপারী, সাধারণ সম্পাদক আক্তার হোসেন,বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, সাধারণ সম্পাদক আব্দুল আলী, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা আনিসুর রহমান রবিন, সহ নেতৃবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares