আলীগঞ্জ ক্লাবের উদ্দ্যেগে জননী এল পি জি ৩য় প্রমিয়ারলীগ (A P L) ডিগবার ফুটবল টুর্নামেন্টের ফাইল খেলার পুরুস্কার বিতরনী

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ রবিন : আলীগঞ্জ ক্লাবের উদ্দ্যেগে জননী এল পি জি ৩য় প্রমিয়ারলীগ (A P L) ডিগবার ফুটবল টুর্নামেন্টের ফাইল খেলার পুরুস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার (২৮ নভেম্বর) বিকেল  ৩ টায় আলীগঞ্জ মাঠে এ খেলার পুরুস্কার বিতরন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আলীগঞ্জ ক্লাবের সভাপতি ও জাতীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউছার আহমেদ পলাশ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব কাউছার আহমেদ পলাশ খেলোয়াড়দের উদ্দেশ্য করে বলেন, আশির দশকে আমদের বিনোদনের ব্যবস্হা ছিলো আবাহনী -মোহামেডানের খেলা। তৎকালীন সময়ে আমাদের দেশের ফুটবলের চেতনা ছিলো আবাহনী আর মোহামেডান। ঐ সময় কালবৈশাখী ঝড়ের মতো ম্যারাডোনা নামক এক ঝড় বয়ে যায় বাংলার মাটিতে। তখোন কারো বাসায় টিভি ছিলো না বন্ধুরা সবাই মিলে এলাকার যে কোনো একজনের বাড়িতে ম্যারাডোনার খেলা দেখতাম। আধুনিক ফুটবলের খেলা তার মাধ্যমে শুরু হয়। দিয়াগো ম্যারাডোনা সাড়া বিশ্বকে যা দিয়েছে তা আর কেউ পারবেনা।

তিনি আরও বলেন, শুধু মাঠ না তোমাদের জন্য সুস্হ্য একটি সমাজ রেখে যেতে চাই, এর জন্য তোমাদের সহোযগিতা প্রয়োয়জন। যে মাঠ তোমাদের জন্য রেখে যাচ্ছিতা শুধু মাঠ না এটা আলীগঞ্জে ইতিহাস ঐতিহ্য। আমরা হয়তো চলে যাবো কিন্তুু এর ইতিহাস ঐতিহ্য তোমাদের ধরে রাখতে হবে। এবং আধুনিক প্রোযুক্তি ব্যাবহার করে আলীগঞ্জ মাঠের ইতিহাস সংরক্ষণ করে যাবো যাতে করে ২০০বছর পরেও পরবর্তি প্রজন্ম এই মাঠের ইতিহাস জানতে পারে।

এই মাঠ নিয়ে যারা জীবন বাজি রেখে আন্দোলন সংগ্রম করে এ ঐতিহ্য কে ধরে রেখেছে, আবার যার এই মাঠের বিরুদ্ধে সরযন্ত্র করেছে তাদের নাম লেখা থাকবে। এর আগে দিয়াগো ম্যারাডোনা কে স্বরন করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরে বিজয়ী শারমীন স্মৃতি সংসদ ও রানারআপ ফাইভষ্টার দলের খেলোয়ারদের হাতে নগদ অর্থ ও ট্রফি তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

এ সময় উপস্থিতি ছিলেন, আলীগঞ্জ ক্লাবের সাধারন সম্পাদক হাজী নুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক সামছুল হক, হাজী আরিফুল ইসলাম, সাংবাদিক তোতা সহ প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares