Home ঢাকা নারায়ণগঞ্জ সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশনের সুন্দর কমিটি গঠন

সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশনের সুন্দর কমিটি গঠন

সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশনের সুন্দর কমিটি গঠন

নারায়ণগঞ্জ কথা : আর্তমানবতার সেবার জনগনের দেশ ও জনগণের পক্ষে সেবা কল্যাণে সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ জেলা কমিটি গঠন উপলক্ষ্যে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

শনিবার (২৮নভেম্বর) বেলা ১২টায় শহরের চাষাড়াস্থ ড্রিংক এন্ড ডাইন রেষ্টুরেন্টে বাংলাদেশ কথা ডটকম এর উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।

সময় বক্তারা বলেন, সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সেবামূলক প্রতিষ্ঠান। এ ফাউন্ডেশেনের মাধ্যমে সমাজে বিভিন্ন সুবিধা বঞ্চিত মানুষ সেবা পেয়ে থাকে। আমরা চাই এ প্রতিষ্ঠান যেন আগামীতেও তাদের এ সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখে আমরা সে আশা কামনা করছি।বক্তব্য শেষে মরহুম সুলতান আহম্মেদ সহ সকল মৃত ব্যক্তিদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি বদিউজ্জামান এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাহেদ পারভেজ, সংগঠনের চেয়ারম্যান রোটারিয়ান ফেরদৌসি আক্তার রেহেনা, কারকুস ইন্টারন্যাশনা ট্রেড সেন্টারের চেয়ারম্যান আব্দুস সালাম, রোটারিয়ান জহির, নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন প্রত্রিকার প্রকাশক ও দৈনিক নগর সংবাদ প্রত্রিকার চিফ ফটো সাংবাদিক মোঃ রাাজু খন্দকাা, রিপন, সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!