Home জীবন কথা মেয়র হাসিনা গাজীর পক্ষে সাবান ও মাস্ক বিতরণ করলেন কাউন্সিলর রাসেল শিকদার

মেয়র হাসিনা গাজীর পক্ষে সাবান ও মাস্ক বিতরণ করলেন কাউন্সিলর রাসেল শিকদার

মেয়র হাসিনা গাজীর পক্ষে সাবান ও মাস্ক বিতরণ করলেন কাউন্সিলর রাসেল শিকদার

রূপগঞ্জ প্রতিনিধি : রূপগঞ্জ থানার তারাবো পৌরসভার মেয়র ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক সাহেবের সহধর্মিনী হাসিনা গাজীর পক্ষে তারাবো পৌরসভার ৩ নং দক্ষিণ মাসাবো এলাকায় সাবান ও মাস্ক বিতরন করলেন তারাবো পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল শিকদার।

শুক্রবার (২৭ নভেম্বর) দক্ষিণ মাসাবো এলাকায় এ সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

এ সময় কাউন্সিলর রাসেল শিকদার বলেন শীতকাল এসে গেছে করোনার প্রভাবটা এখন আর ছোট করে দেখার নেই সকলকে সচেতন থাকতে হবে আমাদের মাননীয় মেয়র মহোদয়ের পক্ষ থেকে সাবান ও মাস্ক দেওয়া হচ্ছে।

এর আগে করোনা দুর্যোগকালীন থেকে শুরু করে আমাদের রূপগঞ্জের মাটি ও মানুষের নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক সাহেব ও তাঁর সুযোগ্য পুত্র গোলাম মর্তুজা পাপ্পা মানুষের পাশে দাঁড়িয়েছেন। গাজী পরিবারের কাছে এই রূপগঞ্জ বাসী চির কৃতজ্ঞ থাকবে।

এ সময় তিনি আরো বলেন, আমি এই ওয়ার্ডে মানুষের ভালোবাসায় বিগত নির্বাচনে জয়ী হয়েছি। তারপর থেকেই ওয়ার্ডবাসীর সুখে-দুখে সব সময় পাশে ছিলাম। করোনার দুর্যোগকালীন সময়ে এই ওয়ার্ডে মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে মাথায় করে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।

আমি ওয়ার্ড বাসীকে উদ্দেশ্যকরে বলতে চাই হয়তো বিগত দিনে আপনাদের সাথে আমার অনেক ভুল-ভ্রান্তি হয়ে থাকতে পারে আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন আমি আপনাদের কাউন্সিলর নই আমি আপনাদের কারো সন্তান কারো ভাই কারো বন্ধু আমি আশা করি আসন্ন তারাবো পৌরসভার নির্বাচনে এই ৩ নং ওয়ার্ড থেকে আমাকে আবারো বিপুল ভোটে জয়যুক্ত করবেন ইনশাআল্লাহ।উক্ত সাবান ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে এলাকাবাসী জানান রাসেল শিকদার একজন ভালো মনের মানুষ আমরা যখনই তাকে ডেকেছি সাথে সাথেই পেয়েছি কোন সময় তার কাছ থেকে খালি হাতে ফিরে আসেনি তিনি অসহায় গরীব দুঃখী মানুষের সবসময়ই পাশে ছিলেন।

সাড়ে চার কোটি টাকার ড্রেনেজ ব্যবস্থার কাজ করেছেন যা এই ওয়ার্ড বাসীর জন্য বড় পাওয়া আজকে যে স্থানটিতে আমরা দাঁড়িয়ে আছি কয়েক বছর আগে সেখানে ছিল অথৈ পানি জলাবদ্ধতা আজ আমরা এই জলাবদ্ধতা থেকে মুক্তি পেয়েছি এমন কাউন্সিলর পাওয়াটা আসলেই ভাগ্যের ব্যাপার আমরা আবারও সম্মিলিতভাবে এই তিন নং ওয়ার্ডে রাসেল সিকদারকে বিপুল ভোটে জয় যুক্ত করবো।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আব্দুল মালেক ফকির, সিরাজুল ইসলাম, সাত্তার শিকদার, জাকির হোসেন খান, মোকলেস ভূঁইয়া, এডভোকেট মোক্তার হোসেন রানা, তরিকুল ইসলাম হানিফ মিয়া, হাজী আব্দুস সাত্তার, আইয়ুব আলী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ গণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!