আমাকে আবারো নির্বাচিত করলে ওয়ার্ডের অসমাপ্ত কাজ সমাপ্ত করবো – মোঃ রাসেল সিকদার

 

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : রূপগঞ্জ থানার আসন্ন তারাবো পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ও বর্তমান কাউন্সিলর মোহাম্মদ রাসেল শিকদার সাংবাদিকদের এক বিশেষ সাক্ষাৎকারে  বলেন, বিগত দিনে আমি এই ওয়ার্ডে ৩০ কোটি টাকার কাজ করেছি। 

আমাদের পৌর মাতা ও পৌর মেয়র ও বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী সরকারের পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক তার সহধর্মিণী হাসিনা গাজী তিনি এবং আমাদের মাননীয় মন্ত্রী সাহেব না থাকলে আমার এলাকায় হয়তো উন্নয়নে হতো না তাদের জন্য আমি আমার এলাকায় ব্যাপক উন্নয়ন করতে পেরেছি এবং তাতে আমারও ওয়ার্ড বাসি সবাই খুব খুশী আমার ওয়ার্ডের ভোটার সংখ্যা ভোটার সংখ্যা ১০০০০হাজার। আমার ওয়ার্ডটি সবচেয়ে বড় আমার ওয়ার্ডে তিনটি ভোট কেন্দ্র হয়।

আমার এই ৩ নং ওয়ার্ডে এলাকাগুলো হলো দক্ষিন মাসাবো, উত্তর মাসাবো, তেতলাবো, ঐরাব,কর্নগোপ, কান্দাপাড়া আর এই সকল প্রত্যেকটি এলাকায় উন্নয়ন হয়েছে। আর যে কাজগুলো চলমান আছে সে কাজগুলো আগামী নির্বাচনে যদি আমাকে আবারো নির্বাচিত করে তাহলে আমি আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে পারব।এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, করোনার দুর্যোগকালীন সময়ে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার দেওয়া উপহার হিসেবে ২৫০০ টাকা অসহায়, কর্মহীন পরিবারকে দিয়েছি এবং সরকারি সকল খাদ্য সামগ্রী মোট ১৫০০ প্যাকেট মাথায় করে সবার ঘরে ঘরে পৌঁছে দিয়েছি।

রূপগঞ্জের মাটি ও মানুষের নেতা আমাদের মাননীয় পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক সাহেবের মাধ্যমে  প্রত্যেকটি ঘরে খাবার পৌঁছে দিতে সফল হয়েছি। আমি এই ওয়ার্ডবাসীর সুখে দুখে সবসময় পাশে ছিলাম রাত দুপুর যে যখন আমাকে পাশে চেয়েছেন আমি তখনই ওয়ার্ডবাসীর কাছে ছুটে গেছি। ওয়ার্ড বাসীর জন্য বয়স্ক ভাতা বিধবা ভাতা নিশ্চিত করেছি। আমি আমার ৩ নং ওয়ার্ডে মাদকের বিরুদ্ধে আন্দোলন করে মাদক প্রতিহার করেছি।

আমি আমার ওয়ার্ড বাসীকে সবসময় সেবা দেওয়ার জন্য প্রস্তুত এবং তাদের কাছ থেকে সেবার বিনিময়ে কিছু নেওয়ার জন্য না।  আমাদের মাননীয় মন্ত্রী সাহেব বলেন আমি রূপগঞ্জে আমি  রূপগঞ্জে সেবা দেওয়ার জন্য এসেছি নেওয়ার জন্য না আমাদের গোলাম মুর্তজা বাপ্পা ভাই করোনাকালে যেভাবে এগিয়ে এসেছেন এভাবে কোন ব্যক্তি এগিয়ে আসেনি আমার মনে হয়। আমি জনগণের সেবক হয়ে কাজ করতে চাই আমার বিশ্বাস ইনশাল্লাহ আমার এলাকাবাসী আমাকে আবারো তাদের মূল্যবান ভোট দিয়ে আসন্ন নির্বাচনে ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে আমাকে জয়যুক্ত করবেন সকলের কাছে দোয়া ও ভালোবাসা কামনা করি মোঃ রাসেল শিকদার।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares