Home ধর্ম জাতীয় শ্রমিকলীগের সভাপতি মন্টুর রুহের মাগফেরাত কামনায় দোয়া

জাতীয় শ্রমিকলীগের সভাপতি মন্টুর রুহের মাগফেরাত কামনায় দোয়া

জাতীয় শ্রমিকলীগের সভাপতি মন্টুর রুহের মাগফেরাত কামনায় দোয়া

নারায়ণগঞ্জ কথা : জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীরমুক্তিযােদ্ধা ফজলুল হক মন্টু এর রুহের মাগফেরাত কামনায় জাতীয় শ্রমিক লীগ, নারায়ণগঞ্জ জেলা, মহানগর, যুব ও মহিলা শ্রমিক লীগ এর উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।  মােঃ কামাল হােসেন জাতীয় শ্রমিক লীগ  নারায়ণগঞ্জ জেলা ভারপ্রাপ্ত সভাপতি এর সভাপতিত্বে ও মােঃ মজিবুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগ ও ব্যাংক কর্মচারী ফেডারেশন এর সঞ্চালনায় ।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর)  বাদ আসর ২নং রেলগেইট নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মােঃ কাজিম উদ্দিন প্রধান জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির দর-কষাকষি ও আইন বিষয়ক সম্পাদক।

এ সময় কেন্দ্রীয় শ্রমিকলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর রুহের মাগফেরাত কামনায় ও দেশবাসী সকলের  জন্য বিশেষ দোয়া  পরানো হয়।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ কাজিম উদ্দীন প্রধান বলেন, শ্রমিকলীগকে  বারবার চেষ্টা করা হয়েছে বিভক্ত করার জন্য, সরযন্ত্র হচ্ছে সরযন্ত্র এখনো চলছে সতর্ক থাকবেন, কেউ যেনো কোনো বিরধে না যায় আমাদের কে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি আরও বলেন, মন্টু  ভাই মৃত্যুর আগ পর্যন্ত শ্রমিকদের ও নেতাকর্মী দের মূল্যয়ান করতেন যা আমার চোখে দেখা, শুধু তাই নয় একজন কর্মী যদি অসুবিধায় পড়তো তার কাছে গেলে তিনি সাড়াদিন বসে থেকে সেই কাজটি সমাধান করে দিতেন এবং ছাত্র জীবন থেকেই তিনি সদআলাপি ও ভদ্র মানুষ হিসেবে রাজনিতি করেছেন। ওনার মতো মানুষের মৃত্যুতে শ্রমিকলীগের অপরনিও ক্ষতি হয়েছে   আল্লাহ পাক যেনো উনাকে জান্নাতুল ফেরদৌস দান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন,জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাইন উদ্দিন আহম্মেদ বাবুল, নারায়ণগঞ্জ জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশন  সভাপতি  আবদুল কাদির, সাধারণ সম্পাদক মোঃ শাহাব উদ্দিন পাঠান,জাতীয় যুব শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা সভাপতি মোঃ আরিফ,সৈয়দ মোক্তার হোসেন সাধারণ সম্পাদক ,গাজী মোঃ লিটন সাংগঠনিক সম্পাদক,ফরিদ গোলাম নবী যুগ্ম সাধারণ সম্পাদক,বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন এর সাধারণ সম্পাদক মােঃ সবুজ সিকদার, মাে: জাকির হােসেন চুন্নু,নারায়ণগঞ্জ বন্দর ২৩ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগ নেতা মােঃ লিটন,নারায়ণগঞ্জ জাতীয় মহিলা শ্রমিক লীগের নারায়ণগঞ্জ জেলার মহিলা শ্রমিক লীগ সভাপতি খােদেজা খানম, বিউটি আক্তার সহ নেতাকর্মীবৃন্দ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!