রাজিব স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের জাঁকজমকপূর্ণ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

 

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে রাজিব স্মৃতি ফুটবল টুর্নামেন্টের LED কাপ ২০২০ ইং ফাইনাল খেলার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় পাগলা বউ বাজার মল্লিকবাড়ির মাঠে রুমেল স্পোর্টিং ক্লাব ও ঈদরান অনলাইন সার্ভিস মধ্যকার এ ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক কায়সার হামিদ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কায়সার হামিদ বলেন আজকে এই তরুণ খেলোয়াড়দের খেলা দেখে মনে হচ্ছে জাতীয় দলের বর্তমানের সেরা খেলোয়াড় জামাল ভূইয়া তাদের কাছে পাত্তা পাবেনা। আজকে তাদের এই খেলা দেখে আমি অত্যান্ত মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। আমার বিশ্বাস প্রত্যেকটি এলাকায় এরকম সুন্দর খেলার মাধ্যমে তরুণরা এগিয়ে যাবে তারাই বিশ্বকে দেখিয়ে দেবে। আজকের এই খেলার যে সুন্দর আয়োজন করেছেন মীর হোসেন মীরু তিনি অত্যান্ত ফুটবল প্রেমী একজন মানুষ।

এই এলাকায় একটি ভাল মাঠ নেই এলাকার আওয়ামী লীগ নেতা ও জনপ্রতিনিধিদের প্রতি অনুরোধ থাকবে এই এলাকায় যেন একটি খেলার মাঠ করে দেওয়া হয় যাতে করে এলাকার যুব সমাজ খেলাধুলার মাধ্যমে নিজেদের কে আবদ্ধ রাখতে পারে। উক্ত ফাইনাল খেলায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসীম উদ্দীন। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক আব্দুল খালেক মুন্সি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান হক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ইউনুস বেপারী, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন বেলায়েত সাহেব, বীর মুক্তিযোদ্ধা মমতাজ মাস্টার, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক সাহেব, ১৪ পঞ্চায়েতের সভাপতি মোজাফফর সিং, সাবেক ছাত্রলীগ নেতা জামাল উদ্দিন বাচ্চু ফতুল্লা, থানা ইমারত সাধারণ সম্পাদক খবির উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রশিদ মোল্লা, পাগলাবাজার বহুমুখী ব্যবসায়ী সমবায় সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলম সিকদার, যুবলীগ নেতা আখতারুজ্জামান লিমন, যুবলীগ নেতা ইমরান হোসেন ইদরান, যুবলীগ নেতা মোক্তার, মাহাবুব, রিয়াজ, নাঈম, শোহান সাগর, ফরহাদ হৃদয়, আপেল রহিম, নাবিল সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ গণ।

উক্ত খেলায় ইদরান অনলাইন সার্ভিস কে ২- ১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন রুমেল স্পোটিং ক্লাব। খেলা শেষে ২ দলকেই প্রধান অতিথি ও আমন্ত্রিতদের অতিথিদের হাত থেকে পুরস্কার তুলে দেওয়া হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares