তাজরীন ফ্যাশনস লিঃ এর অগ্নিকান্ডের ৮ বছর উপলক্ষে স্মরণ সভা ও মানববন্ধন করেন

 

নারায়ণগঞ্জ কথা : মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন ও নারায়ণগঞ্জ জেলা (রেজিঃ নং-বি-২১৬৮) জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে   তাজরীন ফ্যাশনস লিঃ এর অগ্নিকান্ডের ৮ বছর উপলক্ষে স্মরণ সভা ও আহত শ্রমিকদের ক্ষতিপূরণ, সু-চিকিৎসা ও পূনর্বাসন করার দাবিতে মানববন্ধন করেন। মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর সভাপতি জুয়েল প্রধানের সভাপতিত্বে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকাল ৩ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ স্মরণ সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এর আগে সকালে তাজরীনফ্যাশনস লিঃ এর অগ্নিকান্ডের নিহত শ্রমিকদের প্রতি গভীর  শ্রদ্ধাঞ্জলি ও তাদের রুহের মাগফিরাত কামনা করে তাদের কবরেদোয়া করেন।

সভাপতিত্বের বক্তব্যে জুয়েল প্রদান বলেন,তাজরীন ফ্যাশনস লিঃ এর অগ্নিকান্ডের ৮ বছর উপলক্ষে স্মরণ সভা ও আহত শ্রমিকদের ক্ষতিপূরণ, সু-চিকিৎসা ও পূনর্বাসন করার দাবিতে আজ আমরা এ মানববন্ধন করছে আমরা চাই প্রতিটা শ্রমিকদের ন্যায্য পাওনা বুঝে পায় আর যারা ইতিমধ্যে মারা গেছে তাদের জন্য আমরা দোয়া করছি আল্লাহ তাকে যেন বেহেস্ত নসিব করেন,গার্মেন্টস মালিকদের উদ্দেশ্যে বলতে চাই আপনারা আজ মালিক তাই শ্রমিকদের ন্যায্য টা বুঝিয়ে দিবেন যাতে করে একটা শ্রমিক তার কাজের পরিশ্রমের পারিশ্রমিক নিয়ে ঘরে যেতে পারে।

এ সময় বক্তব্য রাখেন,নারায়ণগঞ্জ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি মােঃ শাহ আলম,নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাে: সবুজ শিকদার,কাজী গােলাম কবির, মাে: নাঈম ইসলাম,মাে: জাকির হােসেন চুন্নু,বিউটি বেগম সহ নেতাকর্মীবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares