রবিবার, মার্চ ৭, ২০২১

টিপু সুলতান ও তার বন্ধু মহল এর উদ্যোগে অয়ন ওসমানের জন্মদিন উপলক্ষে দোয়া

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ শেখ কাউসার : নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি টিপু সুলতান ও তার বন্ধু মহল এর উদ্যোগে অয়ন ওসমানের জন্মদিন উপলক্ষে  মিলাদ ও দোয়া মাহফিল এবং অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার (২১ নভেম্বর) বাদ আছর ফতুল্লার শিবু মার্কেট এলাকায় এ মিলাদ ও দোয়া মাহফিল এবং পথচারীদের মাঝে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠিত হয়। 

জেলা ছাত্রলীগের সহ সভাপতি টিপু সুলতান সাংবাদিক কে জানান,অয়ন ওসমান এর সুস্থতা কামনা-সহ তার পরিবারের সকল সদস্যদের  ও  দেশ বাসী সকলের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া  করেন। দোয়া শেষে পথচারীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করি।

উল্লেখিত যে, ১৯৮৭ সালের ২১ নভেম্বর ঐতিয্যবাহী ওসমান পরিবারে জন্মগ্রহন করেন অয়ন ওসমান। অয়ন ওসমান সাংসদ শামীম ওসমান ও সালামা ওসমান লিপির বড় ছেলে। ২০১৭ সালে নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ফয়েজ উদ্দিন আহম্মেদ লাভলুর ছোট মেয়ে ইরফানা আহমদ রাস্মীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের সংসার জুরে জন্ম নেয় এক পুত্র সন্তান।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃটিপু সুলতান, উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল ইসলাম সুজন। জেলা ছাত্রলীগ নেতা ফারুক অফ পটপ্রপ্রধান , নারায়নগঞ্জ জেলা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক ইমরান আহমেদ ইমন, ছাত্রলীগ নেতা রানা প্রধান,আজমত আলী আবির,হানিফ আহম্মেদ। সদর উপজেলা শেখ রাসেল শিশু-কিশোর শাখার সভাপতি, এস এম সানী, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা সোহানুর রহমান শুভ, ক্লিন্টন, ফরহাদ, সোহাগ, আকাশ, পল্টন, মাহিন, রাতুল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares