বৃহস্পতিবার, নভেম্বর ২৬, ২০২০

তরুন ও যুব সমাজের অহংকার অয়ন ওসমান : শফিকুল ইসলাম শুভ

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ কাউসার : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের শুভ জন্মদিন আজ। ৩২ বছর পেরিয়ে ৩৩ বছরে পা রাখলেন তিনি। ১৯৮৭ সালের ২১ নভেম্বর ঐতিয্যবাহী ওসমান পরিবারে জন্মগ্রহন করেন অয়ন ওসমান।তরুন ও যুবসমাজের অহংকার অয়ন ওসমানের এই শুভ জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন জেলা ছাত্রলীগে নেতা শফিকুল ইসলাম শুভ।

জেলা ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শুভ সাংবাদিক মোঃ কাউসার কে জানান, অয়ন ওসমান সাংসদ শামীম ওসমান ও সালামা ওসমান লিপির বড় ছেলে। ২০১৭ সালে নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ফয়েজ উদ্দিন আহম্মেদ লাভলুর ছোট মেয়ে ইরফানা আহমদ রাস্মীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের সংসার জুরে জন্ম নেয় এক পুত্র সন্তান।

তিনি আরো বলেন,ইতিমধ্যে নারায়ণগঞ্জের শ্রেষ্ঠ তরুন করদাতা হিসেবে সম্মানিত হয়েছে অয়ন ওসমান। সমাজ সেবায় রয়েছে তার ব্যাপক অবদান। তোলারামে কলেজের শিক্ষার্থীদের কথা চিন্তা করে ফ্রি ওয়াইফাই জোনের ব্যবস্থা করে দিয়েছেন। অসহায় মেধাবী শিক্ষার্থীদের পড়ালেখার খচর বহন করতে বেশ কয়েকজনকে দিয়েছেন আর্থিক অবদান।মসিজদ, মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করতে আর্থিক সহায়তা প্রদান করেছেন। অনেক অসুস্থ্য মানুষকে আর্থিক অনুদান দিয়ে চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন তিনি।এক পা নেই একজনকে তাকে সাবলম্বী করতে নিজস্ব অর্থায়নে একটি রিকশা কিনে দিয়েছেন অয়ন ওসমান। বৈষ্যিক মহামরী করোনা ভাইরাসের পাদ্রুভাবে অসহায় ও কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন অয়ন ওসমান,তার নির্দেশে ছাত্রলীগ রাতের আধাঁরে লকডাউনে কর্মহীন হ’য়ে পড়া অসহায় মানুষের ঘরেঘরে পৌছে দিয়েছে খাদ্য। ভয়াবহ মৃত্যুরুপী ডেঙ্গু আতংকে যখন পুরো নারায়ণগঞ্জবাসী ঠিক তখন নিজস্ব অর্থায়নে মাস ব্যাপী জেলার ওয়ার্ড, ইউনিয়ন ও প্রতিটি পাড়া মহল্লায় মশার ঔষধ ছিটিয়েছেন।

এছাড়া বন্যায় দুর্গত ও ডিএনডিবাসী যখন পানির নিচে মানবেতর জীবন যাপন করছেন অয়ন ওসমান তখন সগযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। তার এই মহৎ কর্মকান্ডের কারনে ইতিমধ্যে তিনি তরুন ও যুবক সমাজ সহ পুরো নারায়ণগঞ্জবাসীর কাছে জনপ্রিয় হয়েছেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!