শাহরিয়া রেজা হিমেল এর শুভ জন্মদিন উপলক্ষে মোঃ আব্দুল কুদ্দুস প্রধান ও মোঃ সাইফুল হোসেন এর উদ্যোগে মিলাদ ও দোয়ার

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ শেখ কাউসার : মোঃ আব্দুল কুদ্দুস প্রধান ও মোঃ সাইফুল হোসেন এর উদ্যোগে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শাহরিয়া রেজা হিমেল এর শুভ জন্মদিন উপলক্ষে মিলাদ, দোয়া ও কেক কেটে জন্মদিন পালন করেন ।

শুক্রবার (২০ নভেম্বর) বাদ জুম্মা নারায়ণগঞ্জ ফতুল্লা শিবু মার্কেট পশ্চিম লামাপাড়া এলাকায় হযরত শাহ্‌ জালাল (র) জামে মসজিদে এ মিলাদ ও দোয়ার অনুষ্ঠিত হয়।

এ সময় শাহরিয়া রেজা হিমেল এর সুস্থতা কামনা-সহ তার পরিবারের সকল সদস্যদের  ও  দেশ বাসী সকলের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া  করেন।

মোঃ আব্দুল কুদ্দুস প্রধান  গণমাধ্যমকে জানান, আজ নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শাহরিয়া রেজা হিমেল এর শুভ জন্মদিন উপলক্ষে আমাদের সকলের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন আমরা চাই আগামী দিনগুলো যেন তার সুন্দর হয় তিনি ও তার পরিবারের সকল সদস্যকে আল্লাহ তা’আলা যেন সুস্থ রাখেন।

তিনি আরো বলেন,আল্লাহ পাক রাব্বুল আলামিন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকলকে সুস্থ রাখেন তার ইচ্ছে স্বপ্নগুলো আল্লাহ যেন পূরণ করেন তিনি যে উন্নয়নের ধারাবাহিকতা চালু করেছেন আমরা যাতে তার সাথে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করতে পারি আর এই দেশকে একটা সুন্দর দেশ হিসেবে উপহার দিতে পারি।

এ সমায় উপস্থিত ছিলেন, এলাকার  গন্যমান্য ব্যক্তিবর্গ।  সার্বিক সহযোগিতায়, সিহাব,রিফাত,জিসান, সাগর,শাওন,রনি,শুভ  সহ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares