সোমবার, নভেম্বর ২৩, ২০২০

শাহরিয়া রেজা হিমেল এর শুভ জন্মদিন উপলক্ষে মিলন প্রধান এর উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরন ও দোয়া

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ রবিন : মিলন প্রধান এর উদ্যোগে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শাহরিয়া রেজা হিমেল এর শুভ জন্মদিন উপলক্ষে  গরিব অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করেন।মিলন প্রধান এর আগে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শাহরিয়া রেজা হিমেলকে ফুলেল শুভেচ্ছা জানান।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর)  বাদ আসর নারায়ণগঞ্জ ফতুল্লা ইউনিয়ন রামারবাগ এলাকায় কেন্দ্রীয় শাহী জামে মসজিদে এ মিলাদ,দোয়া, শিক্ষা সামগ্রী ও মিষ্টি বিতরণ অনুষ্ঠিত হয়।মিলাদ মাহফিলে- দোয়া মোনাজাত পরিচালনা করেন মুফতি কামাল হোসেন নুরী।

শুভেচ্ছা বিনিময় কালে শাহরিয়া রেজা হিমেল বলেন, ছাত্রলীগের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ যে কোন ধরনের অন্যায় অপরাধ কর্মকাণ্ডের সাথে জড়িত থাকলে কাউকে ছাড় দেয়া হবেনা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন ধর্মপরায়ণ নেতা তিনি কখনোই অন্যায় অপরাধ প্রশ্রয় দেন না, নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান বলেছেন, সন্ত্রাস মুক্ত নারায়নগঞ্জ গড়ার লক্ষে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ হয়ে মানুষের কল্যানে কাজ করতে হবে।

মিলন প্রধান গণমাধ্যমকে জানান, শাহরিয়া রেজা হিমেল এর সুস্থতা কামনা-সহ তার পরিবারের সকল সদস্যদের  ও  দেশ বাসী সকলের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া  করেন। দোয়া শেষে মাদ্রাসার ও মসজিদ দোয়া, মিলাদ ও ছাত্রদের মাঝে  শিক্ষা সামগ্রী বিতরন,বিতরণ করি।

তিনি আরো বলেন, আমি চাই বাংলাদেশকে একটি সুশিক্ষিত দেশ হিসেবে গড়তে যা আমাদের প্রধানমন্ত্রীর সর্বোচ্চ চাওয়া এবং তার উন্নয়নে ধারাবাহিক ধরে রাখতে আমরা আমাদের সাধ্যমত বই বিতরণ করি, আর নারায়ণগঞ্জ সদর উপজেলার সস্তাপুরের এক স্বনামধন্য ঐতিহ্যবাহী পরিবারে জন্ম গ্রহণ করেন, তিনি শাহরিয়া রেজা হিমেল। উদীয়মান তরুণ রাজনীতিবিদ ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি।

তিনি করোনা পরিস্থিতিতে নিজের জীবন ঝুঁকি নিয়ে অসহায় মানুষের ঘরে ঘরে ত্রান সামগ্রী পৌঁছে দেয়, তিনি সর্বসময় অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন, এ ছাড়াও জেলায় দুর্যোগ ও সংকট মুহূর্তে তাহার অবদান অবিস্বরণীয়। 

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!