মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

মোঃ সেন্টু ও পলাশের উদ্যোগে শাহরিয়া রেজা হিমেল এর জন্মদিন উপলক্ষে মাদ্রাসায় মিলাদ, দোয়া ও তবারক বিতরণ

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ রবিন : মোঃ সেন্টু ও পলাশের উদ্যোগে শাহরিয়া রেজা হিমেল, উদীয়মান তরুণ রাজনীতিবিদ ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এর জন্মদিন উপলক্ষে মাদ্রাসার প্রায়ই দেড় শতাধিক গরীব ছাত্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ ও মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ ফতুল্লা বিশ্বরোড সংলগ্ন নতুন জেলখানার উত্তর পাশে জামিয়া ইবনে আব্বাস রা. ইসলামিয়া মাদরাসায় এ মিলাদ দোয়া ও তবারক বিতরণ করা হয়। দোয়া পরিচালনা করেন,মাদ্রাসা মসজিদের ইমাম ও খতিব মুফতি ওসমান গনী।

এ সময় শাহরিয়া রেজা হিমেল এর সুস্থতা কামনা-সহ তার পরিবারের সদস্য ও  নারায়ণগঞ্জ বাসীর  মঙ্গল কামনা করে বিশেষ দোয়া  করেন। তার জন্মদিন উপলক্ষে মাদ্রাসার ছাত্ররা পবিত্র কুরআন খতম করেন। দোয়া শেষে মাদ্রাসার ছাত্রদের মাঝে খাবার বিতরণ করেন।

উল্লেখিত যে, নারায়ণগঞ্জ সদর উপজেলার সস্তাপুরের এক স্বনামধন্য- ঐতিহ্যবাহী পরিবারে জন্ম গ্রহণ করেন শাহরিয়া রেজা হিমেল। উদীয়মান তরুণ রাজনীতিবিদ ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি। তিনি করোনা পরিস্থিতিতেও নিজের জীবন তুচ্ছ করে অসহায় মানুষের ঘরে ঘরে ত্রান সামগ্রী পৌঁছে দেন, এ ছাড়াও জেলায় দুর্যোগ ও সংকট মুহূর্তে তাহার অবদান অবিস্বরণীয়। 

এ সময় উপস্থিত ছিলেন,শাহরিয়া রেজা হিমেল এর বন্ধু মোঃ রনি আহমেদ,মোঃ মিলন,মোঃ তামিম, মোঃ রনি, মোঃ খোকন সহ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!