বিজেডি’র যুগ্ম মহাসচিব মোঃ মনিরুজ্জামান নয়ন এর পিতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন : মাহবুবুর রহমান জয় চৌধুরী ও সেলিম আহমেদ

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ রবিন : বিজেডি’র যুগ্ম মহাসচিব মোঃ মনিরুজ্জামান নয়ন এর পিতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ জনদল বিজেডি’র চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী ও মহাসচিব সেলিম আহমেদ।

বুধবার (১৮ নভেম্বর) রাত ৯ টায় রামারবাগ কেন্দ্রীয় শাহী জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং জানাজা শেষে রামারবাগ লামাপাড়া কবরস্থানে তাকে সমাধিস্থ করা হয়। তার মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৬ বছর।

শোকবার্তায় জানা যায়, বিজেডি’র যুগ্ম মহাসচিব মোঃ মনিরুজ্জামান নয়ন এর আব্বা আলহাজ্ব আমিনুল ইসলাম।

উল্লেখিত যে,১৯৭৪ সালে নারায়নগঞ্জ জেলা মুজাহিদ কমিটির সভাপতি ছিলেন। এই ধর্মভীরু মানুষটি ১৯৮৩ সালে পশ্চিম লামাপাড়াস্থ কারীমিয়া আদর্শ মহিলা মাদ্রাসা প্রতিষ্ঠিত করেন, প্রতিষ্টাকাল হতেই এখন পর্যন্ত অত্র এলাকাসহ আশপাশের এলাকার অসংখ্য মা বোনেরা ইসলামিক শিক্ষা গ্রহণ করে কোরআন সুন্নার আলো ঘরে ঘরে পৌঁছে দিয়ে আলোকিত করেছেন। এবং সুন্দর পরিবার গঠনে আলহাজ্ব আমিনুল ইসলামের অবদান অবিস্বরণীয় হয়ে থাকবে। আজ বেলা তিন ঘটিকার সময়ে তাহার মৃত্যুর খবর ছড়িয়ে পরার সাথে সাথে শত শত নারীপুরুষ শোকাভিভূত হয়ে ভীড় জমাতে থাকে ।

তার মৃত্যুর সময় তিনি স্ত্রী, ১ মেয়ে, ২টি ছেলে,নাতি নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আল্লাহ তাকে জান্নাত বাসী করুন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares