সাংবাদিক শেখ ইলিয়াস হত্যার আসামীদের গ্রেপতারের দাবীতে অনশন কর্মসূচী

নারায়ণগঞ্জ কথা : সাংবাদিক শেখ ইলিয়াস হত্যা মামলা দ্রুতট্রাইবুনাল বিচারিক আদালতে স্হান্তর ও পলাতক আসামীদের গ্রেপতারের দাবীতে প্রতিকী অনশন কর্মসূচী পালন করে নারায়নগন্জ সম্মিলিত সাংবাদিক জোট। বন্দর প্রেসক্লাবের সভাপতি মোঃ মোবারক হোসেন কমল খান এর সভাপতিত্বে ও দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক মোঃ সাব্বির আহমেদ সেন্টুর সঞ্চালনায়।

বুধবার (১৮ নভেম্বর)সকাল সাড়ে ১০ টায় নগরীর চাষাড়ায় কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে গনমাধ্যমকর্মীরা এ অনশন কর্মসূচী পালন করে।

এ সময় দৈনিক নগর সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকার সম্পাদক আব্দুল রিয়েল রাজা বক্তব্যে বলেন, সারাদেশেহত্যা ও নির্যাতনের স্বীকার হচ্ছে এর কোনো বিচার হচ্ছে না, এটা অনেক লজ্জার বিষয় অথচ আমাদের কে জাতির বিবেক বলা হয়। আরও দুঃখের বিষয় হলো আজ কে সাংবাদিক ইলিয়াছ খুনের সাথে জরিতদের জামিনের জন্য কিছু আইনজীবী আদালতে দাড়িছে তাতে আমরা ব্যাথিত হয়েছি। বক্তার আইনজীবীদের অনুরোধ জানিয়ে বলেন এ ধরনের খুনিদের পাশে না দাঁড়িয়ে নিহত সাংবাদিক ইলিয়াছের অসহায় পরিবারের পাশে থাকুন।

জেলার পুলিশ সুপার কে উদ্দেশ্যে করে বলেন আপনার সহোযগিতা কামনা করছি এবং পাশাপাশি এ হত্যার সাথে জরিতদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা সুনিশ্চিত করার আহবান জানান। তাহলে গণমাধ্যম কর্মীরা চীরকাল আপনাকে স্বরন করবে।এ সময় নারায়নঞ্জ সহ দেশের বিভিন্ন স্হানে সাংবাদিকরা তাদের বক্তব্যে আরো বলেন, অন্ন্যথায় আমরা আগামীতে আরও কঠোর কর্মসূচী দিবো দাবী আদায়ের জন্য। পরে অনশরত সাংবাদিকদের পানি খাইয়ে অনশন ভঙ্গ করান ।

অনশন কর্মসূচীতে আরো বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাক পত্রিকার ষ্টাপ রিপোটার ও নারায়নগন্জ প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান বাদল,দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি মোঃ রাজু আহমেদ, ডার্ন্ডিবার্তা পত্রিকার বার্তা সম্পাদক মোঃ নাছির উদ্দীন, সাংবাদিক রন্জিত মোদক, মাসুদুর রহমান দ্বীপু, মোঃ কামাল হোসেন, আব্দুর রহিম, জাহাঙ্গীর ডালিম, নেয়ামত উল্লাহ, মোঃ ফকরুল ইসলাম, শেখ মনির হোসেন, মোঃ কনক, প্রমুখ।

Shares