মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচির মৃত্যুতে এমপি খোকার শোক প্রকাশ

 

নারায়ণগঞ্জ কথা : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি বেগম রিজিয়া নাসের এর মৃত্যতে নারায়ণগঞ্জ সোনারগাঁ ৩ আসনের সংসদ সদস্য এমপি লিয়াকত হোসেন খোকা শোক প্রকাশ করেছেন।

এ সময় এমপি লিয়াকত হোসেন খোকা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে এবং দেশ ও বাসি সকলের কাছে তার জন্য ও তার পরিবারের সকলের জন্য দোয়া চেয়েছেন।

উল্লেখিত যে, সোমবার (১৬ নভেম্বর) রাত ৯টায় রাজধানীর ঢাকার একটি বেসরকারি হাসপাতালে বার্ধক্যজনিত রোগে অসুস্থ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি বেগম রিজিয়া নাসের চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।তার মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রয়াত বেগম রিজিয়া নাসেরের ৫ ছেলের মধ্যে বড় ছেলে শেখ হেলাল উদ্দিন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য। মেঝ ছেলে শেখ সালাহউদ্দিন জুয়েল খুলনা-২ আসনের সংসদ সদস্য,সেঝ ছেলে শেখ সোহেল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য,বাকি দুজন হলেন- নৌ-পরিবহন মালিক গ্রুপের সহ-সভাপতি শেখ জালাল উদ্দিন রুবেল ও শেখ বেলাল উদ্দিন বাবু। দুই মেয়ে শেখ তাহমিনা মিনা, শেখ লুনা গৃহিনী। তার নাতী শেখ সারহান নাসের তন্ময় বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য।

শহীদ শেখ আবু নাসের এর সহধর্মিনি বেগম রিজিয়া নাসের স্বামীর রাজনৈতিক সহযোদ্ধা হিসেবে অনুপ্রেরণা যুগিয়েছেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়। ওইদিন ঘাতকরা শেখ আবু নাসেরকেও হত্যা। ইতিহাসের এই নির্মম হত্যাকাণ্ডের পর প্রতিকূল পরিবেশে তিনি ৫ ছেলে ও ২ মেয়েকে আগলে রেখেছেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!