শনিবার, নভেম্বর ২৮, ২০২০

সকলকে চমকে দিয়ে দুলাল প্রধান ও খান মাসুদের অভ্যন্তরীণ বিরোধের অবসান

 

বন্দর প্রতিনিধি : নারায়ণগঞ্জ বন্দর এলাকায় ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধান ও জেলা যুবলীগ নেতা খান মাসুদের অভ্যন্তরীণ বিরোধের অবসান হয়।

সোমবার (১৬ নভেম্বর) এহসান উদ্দিন আহমেদ চেয়ারম্যান এর নিজ বাড়িতে ঘরোয়া দাওয়াতে এ বিরোধের অবসান ঘটে।

উল্লেখিত যে,নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের অভিভাবক জননেতা আলহাজ্ব এ কে এম শামীম ওসমানের আস্থাভাজন ও জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, আগামী জেলা যুবলীগের কান্ডারী মোঃ এহসানুল হাসান নিপুর মধ্যস্থতায় এবং বন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদের সমন্বয়ে, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধান ও জেলা যুবলীগ নেতা খান মাসুদের অভ্যন্তরীণ বিরোধের অবসান হয় । কাউন্সিলর দুলাল প্রধান ও জেলা যুবলীগ নেতা খান মাসুুদ উভয় একে অপর কে মিষ্টিমুখ করান।

এ সময় জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, আগামী জেলা যুবলীগের কান্ডারী মোঃ এহসানুল হাসান নিপু বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে ধরে রাখতে হবে এবং তার উন্নয়নের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে উন্নয়নের কাজ করে যেতে হবে তাই আমরা যারা আছি সবাই একসাথে মিলেমিশে প্রতিটি এলাকায় মানুষের এবং উন্নয়নের ভালো কাজগুলো করে যাব ।যাতে করে আগামী দিনে বাংলাদেশকে একটি সুন্দর দেশ হিসেবে মানুষকে দিতে পারি ।দলকে আরও শক্তিশালী করতে আমাদের সর্বসময় পরীক্ষা থাকতে হবে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!