শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

 

ফতুল্লা প্রতিনিধি : আমি মোঃ আব্দুল মালেক মুন্সি। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের একজন তৃণমূল কর্মী।

আমি বঙ্গবন্ধুকে ভালোবাসি, আমি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ সরকারের রাজনীতি করে যাব জীবনের অন্তিম লগ্ন পর্যন্ত। যখন বিএনপি-জামাত ক্ষমতায় ছিল রাজপথে থেকে বহু জেল-জুলুম সহ্য করেছি।তবুও বঙ্গবন্ধুকে ভালোবাসা এবং বঙ্গবন্ধু কন্যা আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগের রাজনীতি করে আমি সর্বসময় সৎ পথে চলেছি।

আমার নেতা নারায়ণগঞ্জ-৪ আসন সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের আমি বিশ্বস্ত কর্মী হয়েই বাঁচতে চাই। আমি চিরকাল মানবসেবার মাঝে বেঁচে থাকতে চাই। আওয়ামী যুবলীগ এর সংগঠনের সাথে আমি জড়িত হয়ে রাজনীতি করে চলেছি। মাদক যারা খায় বা মাদকের সাথে যারা জড়িত-আমি সর্বসময় তাদের বিরুদ্ধে ছিলাম।

তাই একটি কুচক্রী মহল আমার ক্লিন ইমেজ নষ্ট করার জন্য  আমাকে সামাজিক, রাজনৈতিক ভাবে হেয় করতে  সম্প্রতি ‘দিবারাত্রি’ নামের একটি অনলাইন নিউজ পোর্টালে আমাকে নিয়ে একটি মিথ্যা, কাল্পনিক সংবাদ প্রকাশিত হয়েছে আমাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে।আ

মি সব সময় মাদক বিরোধী। মাদক বিক্রির সাথে আমার সম্পৃক্ততা থাকলে আমি কেন মাদকের বিরুদ্ধে অবস্থান নিবো? আমি সব সময় সমাজের দরিদ্র, অসহায় মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা করে যাচ্ছি। যা আমার ইউনিয়নের প্রতিটি মানুষ জানে। ভালো কাজ করি আল্লাহকে খুশি করতে। মানুষকে খুশি করা এবং প্রচার করা আমার কাজ না।

আমি এসব মিথ্যা সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। আমি সংবাদপত্র এবং সাংবাদিকদের শ্রদ্ধা করি ভালোবাসি। কিন্তু যারা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে গিয়ে টাকার বিনিময়ে মিথ্যা সংবাদ প্রকাশ করে তাদেরকে তথ্য মন্ত্রণালয়ের আইসিটি আইনে দ্রুত আইনের আওতায় আনা প্রয়োজন।

প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ ফতুল্লা প্রতিনিধি : আমি মোঃ আব্দুল মালেক মুন্সি। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের একজন তৃণমূল কর্মী। আমি বঙ্গবন্ধুকে ভালোবাসি, আমি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ সরকারের রাজনীতি করে যাব জীবনের অন্তিম লগ্ন পর্যন্ত।

যখন বিএনপি-জামাত ক্ষমতায় ছিল রাজপথে থেকে বহু জেল-জুলুম সহ্য করেছি।তবুও বঙ্গবন্ধুকে ভালোবাসা এবং বঙ্গবন্ধু কন্যা আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগের রাজনীতি করে আমি সর্বসময় সৎ পথে চলেছি। আমার নেতা নারায়ণগঞ্জ-৪ আসন সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের আমি বিশ্বস্ত কর্মী হয়েই বাঁচতে চাই। আমি চিরকাল মানবসেবার মাঝে বেঁচে থাকতে চাই। আওয়ামী যুবলীগ এর সংগঠনের সাথে আমি জড়িত হয়ে রাজনীতি করে চলেছি।

মাদক যারা খায় বা মাদকের সাথে যারা জড়িত-আমি সর্বসময় তাদের বিরুদ্ধে ছিলাম।তাই একটি কুচক্রী মহল আমার ক্লিন ইমেজ নষ্ট করার জন্য  আমাকে সামাজিক, রাজনৈতিক ভাবে হেয় করতে  সম্প্রতি ‘দিবারাত্রি’ নামের একটি অনলাইন নিউজ পোর্টালে আমাকে নিয়ে একটি মিথ্যা, কাল্পনিক সংবাদ প্রকাশিত হয়েছে আমাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে।আমি সব সময় মাদক বিরোধী। মাদক বিক্রির সাথে আমার সম্পৃক্ততা থাকলে আমি কেন মাদকের বিরুদ্ধে অবস্থান নিবো?

আমি সব সময় সমাজের দরিদ্র, অসহায় মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা করে যাচ্ছি। যা আমার ইউনিয়নের প্রতিটি মানুষ জানে। ভালো কাজ করি আল্লাহকে খুশি করতে। মানুষকে খুশি করা এবং প্রচার করা আমার কাজ না। আমি এসব মিথ্যা সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। আমি সংবাদপত্র এবং সাংবাদিকদের শ্রদ্ধা করি ভালোবাসি। কিন্তু যারা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে গিয়ে টাকার বিনিময়ে মিথ্যা সংবাদ প্রকাশ করে তাদেরকে তথ্য মন্ত্রণালয়ের আইসিটি আইনে দ্রুত আইনের আওতায় আনা প্রয়োজন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!