মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

জেলা ভিত্তিক কারাতে প্রশিক্ষণ ক্যাম্প এর শুভ উদ্বোধন

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জে জেলা ভিত্তিক কারাতে প্রশিক্ষণ ক্যাম্প এর শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।জনাব মােঃ জসিম উদ্দিন মাননীয় জেলা প্রশাসক, নারায়ণগঞ্জ ও সভাপতি, নারায জেলা ক্রীড়া সংস্থা এর সভাপতিত্বে।

শনিবার (১৪ নভেম্বর ) বিকেলে নারায়ণগঞ্জ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স এ শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ড. মােঃ মােজাম্মেল হক খান সভাপতি বাংলাদেশ কারাতে ফেরেশন ও মাননীয় কমিশনার, দুর্নীতি দমন কমিশন, বাংলাদেশ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কারাতে শুধুমাত্র একটি খেলাই নয় বরং নিজের আত্মরক্ষার জন্যেও কারাতের প্রয়োজন। আমাদের প্রত্যেকের উচিত কারাতের প্রশিক্ষন নেয়া। এর ফলে নিজের আত্মরক্ষা সহ আমাদের স্বাস্থ্যের জন্যেও উপকারী। কারাতে এমন একটি খেলা যেখানে পোষাক ছাড়া অন্য কোন কিছুর দরকার হয় না। বর্তমান সরকার অন্য সরকারের তুলনায় খেলাধুলায় বেশী পৃষ্ঠপোষকতা করেছে। তাই আমাদের উচিত আরো বেশি করে চর্চা করা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মােহাম্মদ জায়েদুল আলম পুলিশ সুপার নারায়ণগঞ্জ ও সহ-সভাপতি নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা এবং বাংলাদেশ আ্যথলেটিক ফেডারেশন ,জনাব ক্য শৈ হ্র সাধারণ সম্পাদক বাংলাদেশ কারাতে ফেডারেশন ও চেয়ারম্যান বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, জনাব মােঃ শাহজাদা আলম সহ-সভাপতি, বাংলাদেশ কারাতে ফেডারেশন ,জনাব মােঃ মােয়াজ্জেম হােসেন সেন্টু সহ-সভাপতি বাংলাদেশ কারাতে ফেডারেশন ও সাধারণ সম্পাদক সাউথ এশিয়ান কারাতে ফেডারেশন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সেলিম রেজা, পুলিশ সুপার ক’ অঞ্চল মেহেদি ইমরান সিদ্দিক, ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন সহ প্রমুখ।সার্বিক ব্যবস্থাপনা,বাংলাদেশ কারাতে ফেডারেশন।সহযােগিতায়,নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!