শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

ফতুল্লা পিজিয়ন ফেন্সিয়ার ক্লাব (FPFC) এর উদ্বোধন

 

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ ফতুল্লা  রামারবাগ এলাকায় ফতুল্লা পিজিয়ন ফেন্সিয়ার ক্লাব (FPFC) এর উদ্বোধন অনুষ্ঠান আয়োজন করা হয়। ফতুল্লা পিজিয়ন ফেন্সিয়ার ক্লাব (FPFC) এর সভাপতি সবুজ হামিদের সভাপতিত্বে ।

শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে ফতুল্লা স্টেডিয়াম রামারবাগ এলাকায় এ উদ্বোধন অনুষ্ঠিত হয়। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফতুল্লা পিজিয়ন ফেন্সিয়ার ক্লাব (FPFC) এর প্রথান উপদেস্টা জনাব মোঃ মজিবুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ মজিবুর রহমান  বলেন,আজ তোমাদের সকলকে এক সাথে দেখে আমি অনেকটাই খুশি এভাবে প্রতিটা এলাকায় এক সাথে সবাই চলাটাই দরকার । দেশে যে পরিস্থিতি এ সময় প্রতিটি এলাকায় তোমাদের মত এক সাথে খেলাধুলায় অগ্রসর হতে হবে। যুব সমাজকে বাঁচাতে হবে।মাননীয় প্রধানমন্ত্রী যেমন দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আবার তেমনি একটি চক্র দেশকে পিছানোর জন্য মাদক ব্যবসা করে চলেছে । যা ভবিষ্যতে দেশের বিরাট বড় ক্ষতি হতে পারে। তাই প্রতিটি এলাকায় যদি সংগঠন তৈরী হয় এবং মানুষকে ভাল উপদেশ দেয়। তা হলে আমরা সবাই মিলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি সুন্দর শহর উপহার দিতে পারব। আর তার উন্নয়নের ধারা বাহিকতা আমরা ধরে রাখতে পারব । তাই আমি বলছি এভাবে প্রত্যেকটা এলাকায় তোমরা একত্র হয়ে এলাকার ভালো ভালো কাজগুলো করার চেষ্টা করো। আর যে কোন সময় আমার প্রয়োজন হলে আমাকে ডাকবে আমি অবশ্যই তোমাদের পাশে থাকব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফতুল্লা পিজিয়ন ফেন্সিয়ার ক্লাব (FPFC) এর সিনিয়র সহ সভাপতি ফজলুর রহমান বাসু,সহ সভাপতি  মোঃ সহর আলী,সাধারণ সম্পাদক হাজী মোঃ সোহেল রানা,প্রতিষ্টাতা মোঃ সোহেল মাতবর,কার্যকারী সদস মোঃ ফারুক,মোঃ শাওন,

সার্বিক তত্বাবধানে ছিলেন, মিঠুন,মোঃ মানিক, আখতারুজ্জামান খোকন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আল আমিন,রাইসুল ইসলাম সোয়েব,আব্দুল্লাহ আল মামুন,আব্দুল মতিন,মোঃ রনি,মোঃ সাব্বির আসলাম,সৈয়দ মোঃ জুয়েল ও সাগর সহ এলাকাবাসীর গণ্যমান্য ব্যক্তিগণ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!