শনিবার, নভেম্বর ২৮, ২০২০

মাসদাইর বাসির জন্য বিনামূল্যে চক্ষু চিকিৎসা ব্যবস্থা করেন : মেম্বার আলহাজ্ব মীর জাকারিয়া জাকিরের

 

স্টাফ রিপোর্টার মোহাম্মদ রানা : নারায়ণগঞ্জ ফতুল্লা থানা দিন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব মীর জাকারিয়া জাকিরের উদ্যোগে ও নারায়ণগঞ্জ চোক্ষ হাসপাতালের সহ যোগিতায় মাসদাইর বাসির জন্য বিনামূল্যে চক্ষু চিকিৎসা ব্যবস্থা অনুষ্ঠানের আয়োজন করা হয় যা দীর্ঘদিন যাবৎ তিনি এই জনসভা করে আসছেন।

বৃহস্পতিবার (১২ই নভেম্বর) সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা প্রযন্ত আলহাজ্ব মীর জাকারিয়া জাকির মেম্বারের নিজ কার্যালয়ে এ চিকিৎসা সেবা প্রধান করেন। এ সময় নারায়ণগঞ্জ চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক টীম সেখানে চক্ষু চিকিৎসা দেন।

এলাকাবাসী গণমাধ্যমকে জানান, দীর্ঘদিন যাবত চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করায় আমরা তাকে অসংখ্য ধন্যবাদ জানাই, তিনি আমাদের পাশে সব সময় আছেন, যে কোনো সমস্যায় আমরা জাকির মেম্বার কে পাশে পাই, আমি মনে করি ৭ নং ওয়ার্ড বাসী সঠিক ব্যক্তি নির্বাচিত করতে ভুল করি নাই।

এ সময় আরেক অস্থায়ী বাসিন্দা জানান আমি দীর্ঘ দিন যাবত বাড়ৈভোগ ৭ নং ওয়ার্ডে বস বাস করি, আমার এক মেয়ে, সেই মেয়ের কাজের টাকা ও আমি রিসকা চালিয়ে মাঝে মধ্যে কিছু টাকা আয় করি সেই টাকা আমার সংসার চালানো খুব কষ্ট হয়,আমাদের মেম্বার আমাকে ১০ টাকা কেজি চাউলের একটা কার্ড করে দেওয়ায় আমি কিছুটা ভালো আছি, কিন্তু আমার চোখের চিকিৎসা করার টাকা না থাকায় চোখের সানি অপারেশন করতে পারছিলাম না, তিনি আমার চোখের সানি কাটার ব্যবস্থা করে দিয়েছেন আজকে, আমি মেম্বার সাহেব ও নারায়ণগঞ্জ চক্ষু হাসপাতাল এর ডাক্তারদের অসংখ্য ধন্যবাদ জানাই।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!