কুতুবপুরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটলেন হাজী মীরু

 

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কুতুবপুর ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে কেক কাটলেন কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারন সম্পাদক হাজী মীর হোসেন মীরু।

১১ নভেম্বর বুধবার সন্ধ্যায় হাজী মীর হোসেন মীরুর বাসায় কেক কাটা হয়।

এসময় মীর হোসেন মিরু বলেন, ১১ ই নভেম্বর আজ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় ও শেখ ফজলুল হক মনি প্রতিষ্ঠাতা করেন এই যুবলীগকে। আর তখন থেকেই যুবলীগ সুনামের সাথে রাজনৈতিকভাবে দেশের জন্য কাজ করে যাচ্ছে। দেশের সামাজিকভাবে এই যুবলীগ সবসময় মানুষের পাশে দাঁড়িয়েছে। জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জনো নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগের ভূমিকা ছিল অনেক যা বলে শেষ করা যাবেনা।তাই যুবলীগের প্রতিষ্ঠাতা ও ভালোবাসা অফুরন্ত।

উক্ত কেক কাটা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসীমউদ্দীন, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফফর, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন বাচ্চু, যুবলীগ নেতা দ্বীন ইসলাম, যুবলীগ নেতা মেহেদী, যুবলীগ নেতা আক্তারুজ্জামান লিমন, যুবলীগ নেতা ইমরান হোসেন ইমরান,মোক্তার, নাইম প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares