মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

মেয়র আইভী ও তার পরিবারের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ এনে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

 

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও তার পরিবার কর্তৃক দেবোত্তর সম্পত্তি দখল ও আত্মসাতের হীন চক্রান্তের অভিযোগ এনে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (১১ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেন ।

নারায়ণগঞ্জ হিন্দু-বৌদ্ধ-খৃস্টান ঐক্য পরিষদ, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ। নারায়ণগঞ্জ শহরের দেওভোগস্থ ঐতিহ্যবাহী শ্রী শ্রী রাজলক্ষী নারায়ণ জিউর বিগ্রহ মন্দিরের সম্পত্তি জিউস পুকুরটি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী ও তার পরিবার দখল ও আত্মসাত এর হীন চক্রান্ত করছে। দেবোত্তর এই সম্পত্তির আনুমানিক মূল্য প্রায় ১০০ কোটি টাকার উপরে হবে বলে জানান নেতৃবৃন্দ। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি জেলা প্রশাসকের নিকট প্রদান করা হয়।

এ সময় তারা আরো বলেন, নির্বাচনের আগে তিনি প্রত্যেকটি মন্দিরে গিয়ে গিয়ে মাথায় সিঁদুর লাগিয়ে সংখ্যালঘুদের মন জয় করেছে কিন্তু নির্বাচিত হওয়ার পর তিনি সংখ্যালঘুদেরই সম্পত্তি আত্মসাৎ করে নিচ্ছে। কিন্তু আমরা আর তাকে চাই না যে আমাদের সাথে প্রতারণা করেছেউক্ত গণঅবস্থান ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সাবেক রাষ্ট্রদূত ডাক্তার নিমচন্দ্র ভৌমিক, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শ্রী নির্মল চ্যাটার্জী।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্ঠান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার (ভারপ্রাপ্ত) সভাপতি প্রদীপ কুমার দাস, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, সাধারণ সম্পাদক নিমাই দে সহ প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!