প্রতারক রাজিব ব্যবসায়ী রবিনের পাঁচ লক্ষ টাকা আত্মসাৎ এর চেষ্টা করছে : পুলিশ সুপার বরাবর অভিযোগ

নারায়ণগঞ্জ কথা : চিহ্নিত প্রতারক রাজিব রবিন এন্টার প্রাইজের মালিক রবিনের চার লক্ষ আশি হাজার টাকা আত্মসাৎ এর চেষ্টা করছে। ।নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের।

জানাযায়,সদর থানাধীন আমলাপাড়া এলাকার বাসিন্দা ব্যবসায়ী সমাজ সেবক রবিন হোসেন। রবিন এন্টার প্রাইজ, সাহিল রেষ্টুরেন্ট সহ একাধিক ব্যবসা প্রতিষ্ঠানের কর্নধার সমাজ সেবক রবিন হোসেন, সমাজসেবা করার দরুন মানুষের বিপদে আপদে নিজেকে উজার করে দিয়ে সর্ব দিকে উপকার করে থাকেন। তার সমাজসেবার সরলের সুযোগ নেয়। চিন্হিত প্রতারক রাজিব কালীর বাজারে মুরগি বিক্রি ব্যবসা করে আসছিল ।

প্রতারক রাজিব নিজের ব্যবসার টাকা নষ্ট করে পথের ভিক্ষারী হয়ে ব্যবসায়ী রবিনের কাছে এসে ব্যবসা করার জন্য ধার টাকা চায় সমাজসেবক রবিন মানুষের সেবার সার্থে প্রতারক রাজিব পিতাঃমৃতঃআবুল হোসেন সাং -১০৫ মোবারক শাহ রোড, দেওভোগ,নারায়ণগঞ্জ ।

বর্তমান পাঠানটুলি, জাইল্লাপাড়া, পুলসংলগ্ন, থানা সিদ্ধিরগন্জ ,নারায়ণগঞ্জ।প্রতারক রাজিব সুকৌশলে ব্যবসায়ী রবিনের কাছে প্রথমে ব্যবসা করার জন্য ধার টাকা চায় ৪মাসে পরিশোধ করবে বলে। স্ট্যাম্প দলিল করে রবিনের কাছ থেকে,২৬০,০০০/- দুই লক্ষ ষাট হাজার টাকা নেয়।কিছুদিন ব্যবসা করে পুনরায় রবিনের টাকা নিজের শুশুর বাড়িতে খরচ করে ফেলে ।

রবিনের টাকা না দিয়ে প্রতারনা করতে থাকে পুনরায় মানে আবার প্রতারনার ফাঁদ পাতে প্রতারক রাজিব ব্যবসায় লস হয়েছে বলে সরল মানুষ রবিনের কাছ থেকে আরও দুটি দলিলের লিখিত মাধ্যমে ২২০,০০০/-দুই লক্ষ বিশ হাজার টাকা ধার নেয় ।সর্বমোট চার লক্ষ আশি হাজার টাকা সরল মানুষ রবিনের কাছ থেকে ব্যবসা করার অযুহাতে নেয় ।

আসলেপ্রতারক রাজিব নিজে সিদ্ধিরগন্জ থানাধীন, পাঠানটুলি ,জাইল্লাপাড়া এলাকায় নিজের শুশুর বাড়িতে বাড়িঘর নির্মান করে বসত করে আসছে।এবং ব্যবসায়ী রবিনকে বিভিন্ন লোক দিয়ে হুমকি ধামকি দিয়ে রবিনের পাওনা টাকা না চাওয়ার জন্য এবং মিথ্যা মামলা ও সন্রাসী হামলার ভয় দেখায় ।

ব্যবসায়ী রবিন বাধ্য হয়ে নিজের জীবনের নিরাপওা ও পাওনা টাকা আদায় করার জন্য জেলা পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের করেন যার নং-(১১৮৮) রবিন জানায়, প্রতারক রাজিব আমার টাকা না দিয়ে হুমকি দিয়ে টাকা আর্তসাৎ করার চেষ্টা করছে ।জেলা পুলিশ সুপার মহোদয়ের কাছে অনুরোধ অভিযুক্ত প্রতারককে গ্রেফতার করে পাওনা টাকা আদায় করে দিতে দাবী জানাই।

Shares