বুধবার, নভেম্বর ২৫, ২০২০

মালেক সংসদের ছায়া সহিদনগর আনন্দ ক্রীড়া সংসদের ১৭ তম বর্ষপূর্তি প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে শহীদ নগর এলাকায় মালেক সংসদের ছায়া শহিদনগর আনন্দ ক্রীড়া সংসদের ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সংগঠনের নতুন কমিটি ঘোষণা উপলক্ষে আলোচনা সভা মিলাদ ও দোয়া কেক কেটে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৬ নভেম্বর রোজ শুক্রবার বাদ এশা শহিদনগর ইউনিট আওয়ামী লীগের কার্যালয়ে মিলাদ, দোয়া ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনন্দ ক্রীড়া সংসদের প্রধান পৃষ্ঠপোষক ও মালেক সংসদের প্রতিষ্ঠাতা আব্দুল মালেক মুন্সি।

এসময় সংগঠনের সদস্যরা বলেন আজকে এই সংগঠনটি টিকিয়ে রাখার একমাত্র দাবিদার আব্দুল মালেক মুন্সি। আমরা বিভিন্ন সময় দেখতে পাই একটা সংগঠন বেশিদিন চলতে পারেনা কিন্তু আমাদের এই সংগঠনটি নিজ সন্তানের মতো আগলে রেখেছেন তিনি। আমাদের এই সংগঠনটি শুধু খেলাধুলার জন্যই নয় এটি একটি সামাজিক সংগঠন এই সংগঠনের মাধ্যমে বিভিন্ন সমাজের উন্নয়নমূলক কাজ করা হয়। কারো কাছ থেকে কোনরকম চাঁদা নেওয়া হয় না সদস্যরা যারা আছে তারাই বিন্দু বিন্দু করে ফান্ড তৈরি করে সামাজিক কর্মকাণ্ড করে থাকে আর যা সবকিছুই সম্ভব হয়েছে আব্দুল মালেক মুন্সি ভাইয়ের ভালোবাসা ও অনুপ্রেরণা মাধ্যমে।

উক্ত অনুষ্ঠানে নতুন কমিটি ঘোষণা করা হয়।

শহীদ নগর আনন্দ ক্রীড়া সংসদের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে নির্বাচিত হন আব্দুল মালেক মুন্সি,

উক্ত সংসদের প্রধান উপদেষ্টা হিসেবে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, বজলুর রহমান বজলু,আনন্দ ক্রীড়া সংসদের মূল কমিটিতে যারা নির্বাচিত হয়েছেন সভাপতি মোহাম্মদ শাহ আলী, সিনিয়র সহ-সভাপতি ফয়সাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি ফজলুল হোসেন, সাধারণ সম্পাদক রিপন চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, অর্থ সম্পাদক রেজাউল করিম রাজু ক্রীড়া সম্পাদক মামুনুর রহমান সহ সংগঠনের সকল সদস্যরা।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন শহীদ নগর সমাজ উন্নয়ন কমিটির সভাপতি গাজী মোল্লা, শহিদনগর ইউনিট আওয়ামী লীগের সভাপতি হাসেম ভূঁঞা সহ ছাত্রলীগ যুবলীগ আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ গণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!