মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

মুহিব্বানে মোস্তফা আহলে সুন্নাত ঐক্য পরিষদের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দোয়া, মিলাদ এবং নবীজিকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রকাশ করায় প্রতিবাদ সভা

 

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নে শুক্রবার (৬ নভেম্বর) বাদ জুম্মা শাহী বাজার ঈদগাহ ময়দান থেকে শুরু করে।

প্রতি বছরের ন্যায় এ বছরও পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে মুহিব্বানে মোস্তফা আহলে সুন্নাত ঐক্য পরিষদ, কুতুবপুরের সভাপতি আলহাজ্ব আঃ মতিন এবং সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালেক মুন্সির উদ্যোগে মোবারক জশনে জুলুস, নবীজিকে নিয়ে ফ্রান্সে ব্যঙ্গচিত্র তৈরি করায় দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে প্রতিবাদ সভা, মিলাদ শরীফ ও তবারক বিতরণ করা হয়।

উক্ত দোয়া ও মিলাদ এ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জ-৪ আসন সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান এমপির পরিবারের জন্য দোয়া চাওয়া হয়।

এরপর ফ্রান্সে নবীজিকে নিয়ে ব্যঙ্গচিত্র করার প্রতিবাদে কুতুবপুর ইউনিয়নের ৩২ টি মসজিদের ইমাম মোয়াজ্জেন সভাপতি সহ, কয়েক হাজার মুসল্লী শাহী বাজার ঈদগাহ ময়দান থেকে শুরু করে, নুরবাগ হয়ে ওয়ায়েস করনী (রা), আদর্শনগর দিয়ে, ক্যানেল পাড় হয়ে গাউসুল আজম জামে মসজিদের সামনে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!