আগামীতে নারায়ণগঞ্জকে নেতৃত্ব দেয়ার জন্য নতুন প্রজন্মকে তৈরী করতে হবে : ডিসি জসিম উদ্দিন

 

নারায়ণগঞ্জ কথা : সামাজিক সংগঠন আলোর পথের যাত্রী এর উদ্যোগে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও জাতীয় ৪ নেতা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল এর সভাপতিত্বে।

বুধবার (৪ঠা নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ কালীবাজার এলাকায় জেলা গণগ্রন্থগারেএ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দিন।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে জাতীয় উন্নয়নে কাজ করতে হবে। আগামীতে নারায়ণগঞ্জকে নেতৃত্ব দেয়ার জন্য নতুন প্রজন্মকে তৈরী করতে হবে। আব্দুল হাইয়ের মত নেতা সৃষ্টি করতে হবে। অন্যথায় নারায়ণগঞ্জ কে নেতৃত্ব দিবে। জাতীয় ৪ নেতা ও ফজিলাতুন্নেছা মুজিব না থাকলে শেখ মুজিব বঙ্গবন্ধু হতোনা। বঙ্গবন্ধু ও ৪ নেতাকে হত্যার পিছনে মোসলেহউদ্দিন, ফারুকরা শুধু দায়ী নয়। এর নেপথ্যে যাার ছিল তারাও দায়ী।

ডিসি জসিম উদ্দিন আরো বলেন, ৯ মাসে দেশ স্বাধীন হয়েছে বিশ্বে কোথাও এমন নজীর নেই। যা বাংলাদেশ ইতিহাস তৈরী করেছে। যুব সমাজকে মাদক ও সন্ত্রাসী কাজে লিপ্ত করা হচ্ছে। তাদেরকে রক্ষা করতে হবে। ৮০ সালে যিনি রাষ্ট্রীয় ক্ষমতায় ছিলেন তিনি তখন ৪ নেতা হত্যার স্বাক্ষী দিতে দেয় নাই। স্বাধীনতা বিরোধী কেউ যেন জাতীয় পতাকা না পায় এজন্য নতুন প্রজন্মকে তৈরী করতে হবে।

অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু, বন্দর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজিমউদ্দিন প্রধান, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু,জেলা পরিষদ সদস্য এড নুর জাহান বেগম,জেলা ব্যাংক ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির, আলোর পথের যাত্রী সংগঠনের যুগ্ম সম্পাদক শাহাবুদ্দিন পাঠান সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares