জেল হত্যা দিবসের ঘটনা জানে না নব্য আওয়ামী লীগ ও হাইব্রিড নেতারা – পলাশ

ফতুল্লা প্রতিনিধি : ৩ রা নভেম্বর জেল হত্যা দিবসে ফতুল্লা থানা শ্রমিক লীগ এর আঞ্চলিক শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়। জাতীয় শ্রমিক লীগের ফতুল্লা আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবিরের সভাপতিত্বে।

মঙ্গলবার(৩ নভেম্বর) সকাল ১১ টায় পাগলা স্টানে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাওছার আহমেদ পলাশ।

তিনি বলেন, আজ ৩ নভেম্বর জাতীয় ৪ নেতাকে এই দিনে তাদেরকে নির্মম ভাবে জেল খানায় হত্যা করা হয়। আজকের দিনে চার নেতার স্মরণে তারা অনুষ্ঠান করে আমরা দেখতে চাই নব্য আওয়ামী লীগ ও হাইব্রিড রা চার নেতা সম্পর্কে কোনো ঘটনায় জানেনা তারা শুধু জানে কিভাবে হাঙ্গামা করতে হয় মানুষের জমি দখল করতে হয় বিভেদ সৃষ্টি করতে হয় তা ছাড়া তাদের আর কোন যোগ্যতাই নেই। তারা জানেনা বঙ্গবন্ধুর হত্যার রহস্য আর তারা নিজেদেরকে আওয়ামী লীগ নেতা দাবি করেন।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছেন ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা করার জন্য দিনরাত চেষ্টা করে যাচ্ছেন।এ দেশের উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। সকলের নেত্রীর জন্য দোয়া করবেন আল্লাহতায়ালা যেন তাকে সুস্থ রাখে এ দেশের মানুষের কল্যাণে জন্য।

এ সময় আরো উপস্থিত ছিলেন,এসময় উপস্থিত ছিলেন, দক্ষিন বঙ্গের লাইন সম্পাদক আবুল হোসেন, ইউনাইটেড ফেডারেশন গার্মেন্টস ওয়ার্কার্স এর নারায়ণগঞ্জ জেলার সভাপতি শাহাদাত হোসেন সেন্টু, ফতুল্লা থানা লোড-আনলোডের সভাপতি জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের এড. হুমায়ন কবির, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য ফারুক হোসেন আকন, পাগলা শাখার সহ সভাপতি আব্দুল করিম তাপু, সাধারন সম্পাদক জজ মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক ওবায়েদুর রহমান ওবায়েদ, নারায়ণগঞ্জ সদর উপজেলা রিক্সা চালক ইউনিয়নের সাধারন সম্পাদক আজিজুল সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

Shares