রবিবার, নভেম্বর ২৯, ২০২০

যুবলীগ নেতা গোলাম সারোয়ার ভাই এখনো মানুষের অন্তরে আছে – মীর সোহেল আলী

 

স্টাফ রিপোর্টার : ফতুল্লায় সাবেক প্রয়াত মহানগর যুবলীগ নেতা গোলাম সারোয়ার ৫ ম মৃত্যুবার্ষিকীর দোয়া ও মিলাদ মাহফিলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী বলেন যুবলীগ নেতা সারোয়ার ভাই ছিলেন একজন কর্মী বান্ধব নেতা। তিনি কর্মীদের মূল্যায়ন করতেন তিনি একজন ভালো মানুষ ছিলেন।

যুবলীগের জন্য তার অবদান অনেক রয়েছে। তার মৃত্যুর পঞ্চবার্ষিকীতেও নেতাকর্মীরা তাকে মনে রেখেছে আর এই মনে রাখার একটাই কারণ তিনি কর্মীদের ভালোবাসতেন কর্মীদের জন্য কাজ করতেন নিজের জন্য ভাবতেন না। গোলাম সারওয়ার ভাই চিরকাল মানুষের অন্তরে থাকবেন।

২ নভেম্বর বেলা সোমবার মীর সোহেল আলীর কার্যালয়ে বেলা ৩ টায় এ মিলাদ ও আয়োজন করা হয়। এসময় মীর সোহেল আলীর মাতার আত্বার মাগফেরাতের জন্যও দোয়া চাওয়া হয়।

এর আগে মহানবী হযরত মুহাম্মদ সাঃ কে কটুক্তি করার প্রতিবাদে মানববন্ধনে অংশগ্রহণ করে তিনি বলেন, মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি সাল্লাম আমাদের প্রিয় নবী তাকে নিয়ে কেউ কটুক্তি করলে আমরা ঘরে বসে থাকবো না। কটূক্তিকারীদের জন্য সর্বোচ্চ শাস্তি হয় এই দাবি জানাচ্ছি। প্রিয় নবী হযরত মুহাম্মদ সাঃ কে কটূক্তি করায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি অবিলম্বে কটূক্তিকারীদের মাথানত করতেই হবে। তা না হলে আমরা কটূক্তিকারীদের বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে যাব।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান স্বপন, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম,যুবলীগ নেতা বিল্লাল, যুবলীগ নেতা রহমান, যুবলীগ নেতা নবী হাওলাদার সহ আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!