বুধবার, নভেম্বর ২৫, ২০২০

নবী সাল্লাল্লাহু আলাই সাল্লাম কে কটুক্তি কারীদের আর ছাড় নয় – লুৎফর রহমান স্বপন

 

স্টফ রিপোর্টার : ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহিস সাল্লাম এর ব্যঙ্গচিত্র প্রদর্শন প্রতিবাদে দরবার শরীফের আহবানে বিশাল মানববন্ধন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন বলেন ইসলাম ও আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে কটূক্তিকারীদেরকে আর ছাড় নয়। দেশবাসীকে সকলে একত্র হয়ে এই সকল নাস্তিক বাজদের প্রতিহত করতে হবে তারা এত সাহস কোথা থেকে পায় প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাই সাল্লাম কে নিয়ে কটুক্তি করে প্রতিটা দেশে তাদের প্রতিবাদ জানানো দরকার। আমরা চাইনা কি রকম ঘটনা আবার পুনরাবৃত্তি হোক আমাদের সকলকে ফ্রান্সের পণ্য বয়কট করতে হবে সকলে নিজ থেকে প্রতিবাদ গড়ে তুলতে হবে।

২ নভেম্বর সোমবার ২ টা ৩০ মিনিটে ফতুল্লার পঞ্চবটিতে মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহিস সাল্লাম কে কটূক্তিকারীদের বিরুদ্ধে মানববন্ধন ও মিছিল করা হয়।

এসময় একত্বতা প্রকাশ করে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন শফিকুল ইসলাম সালেহীন রাবনগর দিনিয়া মাদ্রাসা,মুফতি নূর মোহাম্মদ জমিয়াতে হিজবুল্লাহ, দৈনিক অগ্রবানী পত্রিকার সম্পাদক স্বপন চৌধুরী সাংগঠিনক সম্পাদক ইয়াছিন গাজী, সাধারন সম্পাদক আলহাজ্ব আল – আমিন মৃধা, ইসদাইর বাইতুর মামুর জামে মসজিদের খতিব মুফতি নাসিরউল্লাহ, হযরত মাওলানা হাসান জালাল সাহেব, ইউসুফ মল্লিক, মাওলানা আব্দুস কুদ্দুস সালেহী

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!