মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

আজিজুর রহমত মহব্বত এলাকায় একজন চিহ্নিত ভূমিদস্যু চাঁদাবাজি পরিচিত __আলী হোসেন আলা

 

স্টাফ রিপোর্টার ঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জ থানার ৭নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোহাম্মদ আলী হোসেন আলা বলেন, বিগত কয়েক দিন ধরে আমার সম্পর্কে যে সংবাদ প্রকাশিত হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমি ১২ বছর আগে আমার স্ত্রী মিসেস রুমা তার নামে জায়গা কিনেছি। যে সি, এস এস,এ আর, এস এর মূল মালিক তার কাছ থেকে জায়গা কিনেছি।

আমার বিরুদ্ধে যে মামলা দায়ের করে তার নাম আজিজুর রহমত মহব্বত। মহাব্বত তৃতীয় পক্ষ হয়ে যে মামলাটি দায়ের করে। এই মহাব্বত এলাকার একজন চিহ্নিত ভূমিদস্যু। ও তৃতীয় পক্ষ হয়ে যে মামলা দায়ের করল ওর কাছে কোন দলিল নাই, পর্চা নাই, মিউটেশনের কাগজ নাই। মামলা করলে জায়গা পাওয়া যায় না মামলায় ডিগ্রী পেয়ে আসুক পুলিশ থাকবে সাংবাদিক ভাই -বোন থাকবে ও যদি জায়গা পায় তাহলে ওর জায়গা অকে বুঝিয়ে দেব। ওর জায়গা এক দাগে বিল্ডিং আরেক জায়গায় তুলছে। এই ভূমিদস্যু মহব্বত জোরপূর্বক জমি দখল করার জন্য পায়তারা করছে। আমি ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আমি আমার এলাকায় কোন ভূমিদস্যু রাখবো না।

আরেকটি কথা বলতে চাই, জায়গা মহব্বতের বায়রার কাছ থেকে কিনেছি মহব্বতের এখানে কি? প্রকাশিত সংবাদে যে জমি দখলের অভিযোগ উঠে এসেছে আমি বলতে চাই আমার বাপ দাদার সম্পদের অভাব নেই, পরের সম্পত্তি নিয়ে আমি কি করবো। সাংবাদিক ভাই-বোনদের কাছে অনুরোধ থাকবে সরোজমিনে আসুন কার জায়গা কে মালিক এসব জেনে সংবাদ প্রকাশ করুন। আমার বিরুদ্ধে যে সংবাদটি প্রকাশ করা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

এক প্রশ্নের জবাবে আলী হোসেন আলা বলেন, আমার নিজের সম্পর্কে আমি তো ভালোই বলব এলাকাবাসীকে জিজ্ঞেস করুন কোনটা সত্য কোনটা মিথ্যা। ভূমিদস্যু এই মোহব্বত অনেক জায়গায় জমি দখল করতে গিয়ে বিভিন্ন জায়গায় দৌড়ানি পর্যন্ত খেয়েছে, তার বিরুদ্ধে জমি দখলের অভিযোগের শেষ নেই। আমি একজন জনপ্রতিনিধি হয়ে বাধায় পড়ে আছি চাইলেও অনেক কিছু করতে পারিনা। সর্বশেষ আরেকটি কথা বলতে চাই ভূমিদস্যু মহব্বত কিছু কুচক্রী মহলের সাথে মিলে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। তাই আমার সাংবাদিক ভাই-বোনদের কাছে বলব আপনারা সত্যতা যাচাই করে সংবাদ প্রকাশ করুন। আর আমি আমার সম্পর্কে মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!