সোমবার, নভেম্বর ৩০, ২০২০

যুব সমাজই পারে খেলাধুলার মাধ্যমে সকল অপকর্ম থেকে বিরত থাকতে- হাজী মীরু

 

ফতুল্লা প্রতিনিধি : কুতুবপুরে রাজিব স্মৃতি সংসদের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট আয়োজনের অনুষ্ঠানে কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একসময়ের নারায়ণগঞ্জের ফুটবল খেলোয়ার যুব সমাজের অহংকার হাজী মীর হোসেন মীরু বলেন, একটা সমাজকে সুন্দর ও সুষ্ঠুভাবে গঠিত করতে খেলাধুলার বিকল্প নেই। একটি এলাকায় মাদক সন্ত্রাসী কার্যক্রম থেকে সরে আসতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলায় পারে একটি সমাজের যুবসমাজকে বিভিন্ন খারাপ অপকর্মের দিক থেকে সরে নিয়ে আসতে।

শুক্রবার (৩০ অক্টোবর) বিকেল তিনটায় বউবাজার মল্লিকবাড়ির মাঠে এ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

এসময় হাজী মীরু আরো বলেন,আমাদের এলাকায় খেলাধুলার তেমন কোন মাঠ নেই, এলাকার জনপ্রতিনিধি যারা আছেন তাদের কাছে আমার অনুরোধ থাকবে আপনারা যুবসমাজের কথা চিন্তা করে এই নিয়ে এলাকায় ছোট করে হলো একটি মাঠের ব্যবস্থা করে দিন। বিশেষ করে আজকের এই টুর্নামেন্টের আয়োজন টি রাজিব স্মৃতি সংসদের উদ্যোগে করা আমরা রাজিব কে হারিয়েছি আমরা চাইনা রাজিব এর মত আর কোন মায়ের বুক খালি হোক। আপনারা সকলে রাজিবের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করবেন আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করে।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন, ফতুল্লা থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি, ১৪ পঞ্চায়েতের সভাপতি মোজাফফর সিং, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান হক,রাজিব এর পিতা আসু তালুকদার , নারায়ণগঞ্জ পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক রাজিব তালুকদার , জাতীয় দলের ক্রিকেটার রনি তালুকদার ,প্রমুখ। এছড়াও উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা আক্তারুজ্জামান লিমন, যুবলীগ নেতা আতিকুল ইসলাম খোকন, মো: মোক্তার হোসেন, জামাল, নুর ইসলাম, ইমরান হোসেন ইদরান প্রমুখ।

উদ্বোধনী খেলায় আর্জেন্টিনার দুই ষ্ট্রাইকার মিথুন ও রিদয়ের দেওয়া ২- ০ গোলে ব্রাজিলকে পরাজিত করে পূর্ন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন মো: শাহীন

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!