মহানবী (সা.) অপমান সইবে না আর মুসলমান!

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ রবিন: ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সঃ) এর অবমাননা ও ব্যঙ্গ চিত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রামারবাগ এলাকার তৌহিদী জনতা।মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে অবমাননা ও ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নারায়ণগঞ্জের সদর উপজেলার রামারবাগ মসজিদ কমিটির উদ্যোগে এক প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও নবীজির সম্মানে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।


শুক্রবার (৩০ অক্টোবর ) জুম্মা নামাজ শেষে রামারবাগ কেন্দ্রীয় শাহী মসজিদ প্রাঙ্গণে জমায়েত হন কয়েক হাজার ধর্মপ্রাণ আলেম-ওলামা শিক্ষার্থীসহ সাধারণ মুসল্লিমগণ।সেখানে একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় মহানবী (সা.)কে অবমাননা ও ব্যঙ্গচিত্রের প্রতিবাদে এবং ব্যঙ্গ করা থেকে ফ্রান্সকে বিরত থাকতে হুশিয়ারী উচ্চারণ করে মুসলমানদের প্রতি সম্মান প্রদর্শন করুন । ফ্রান্সের জিনিস বর্জন ও বাংলাদেশ থেকে ফ্রান্স দুতাবাস বন্ধসহ অন্যান্য দাবি জানানো হয়। এক পর্যায়ে বিক্ষোভকারীরা সমাবেশ স্থল থেকে উপজেলার কাঠের পুল,শিবু মার্কেট, ঢাকা নারায়ণগঞ্জ লিংক হয়ে লামাপাড়া প্রদক্ষীন করে রামারবাগে এসে সংক্ষিপ্ত বক্তব্য রেখে নবীজীর সম্মানে বিশেষ মোনাজাত পরিচালনা করেন রামারবাগ কেন্দ্রীয় শাহী জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি কামাল হোসেন নুরী।


এ সময় উপস্থিত ছিলেন এলাকার বর্ষীয়ান মুরুব্বিগন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক এসএম বাবুল আক্তার, সাবেক সদস্য সচিব আব্দুর রাজ্জাক, বিজেডি’র মহাসচিব সেলিম আহমেদ, বিজেডি’র ভাইস চেয়ারম্যান মোকলেছুর রহমান হাবিব, শাহজালাল জামে মসজিদের ইমাম ও নুরে মোহাম্মদীয়া জামে মসজিদে পেশ ইমাম, এলাকার তরুন প্রজন্ম নাজমুল,ইমু,সাজু,রাজু,রবিন আকাইদ,সহ কয়েক হাজার মুসল্লি উপস্থিত ছিলেন এবং মোনাজাতে অংশগ্রহণ করেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares