সোমবার, মার্চ ৮, ২০২১

বৃহত্তর মাসদাইর এলাকার জলাবদ্ধতা অবসানে কাল্লাণী খাল দখলমুক্ত ও খননের দাবীতে মানববন্ধন

 

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ ফতুল্লা বৃহত্তর মাসদাইর এলাকার জলাবদ্ধতা অবসানে কাল্লাণী খাল দখলমুক্ত ও খননের দাবীতে নারায়ণগঞ্জ বৃহত্তর মাসদাইর জনকল্যাণ সংসদ এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন, বৃহত্তর মাসদাইর জনকল্যাণ সংসদ এর সভাপতি মোঃ রাসেল প্রধান ও সঞ্চালনায় সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমান।

সোমবার (২৬ অক্টোবর) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ ফতুল্লা বৃহত্তর মাসদাইর এলাকা এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে  সভাপতিত্বে বক্তব্যে  সভাপতি মোঃ রাসেল প্রধান বলেন,আজকে এই মানবন্ধনে দাঁড়ানোর একটাই কারন আমাদের এই মাসদাইর এলাকার প্রধান সমস্যা জলাবদ্ধতা। এই বিসিক শিল্প নগরীতে আমাদের যে সমস্যা গুলো মৌলিক চাহিদাগুলা আমরা ঠিক ভাবে পাচ্ছি না। শ্রমিক ভাইয়েরা কতো কস্ট করে এই রাস্তা দিয়ে আসে কিন্তু দেখার মত কেউ নেই। এলাকার জনপ্রতিনিধিদের  দৃষ্টি আকর্ষণ করছি আপনারা একটু এই বিষয়টা খেয়াল করবেন ক্ষতিগ্রস্ত হচ্ছে এলাকার শ্রমিক কর্মচারী গুলো যাদের প্রতিদিন এই জলাবদ্ধতা ভাঙ্গা রাস্তা দিয়ে চলাচল করতে হয়।  আমাদের অনুরোধ যেন এই বিসিক শিল্পনগরী এলাকার বিসিক কল্লাণী খাল পাঁচ তলার রাস্তাটি ও  মাসদাইর  গুদারাঘাট, মাসদাইর আল আমিন জামে মসজিদ সড়ক,মাসদাইর বাজার সহ বেগম রোকেয়া স্কুল সংলগ্ন সড়ক জলাবদ্ধতা থেকে আমাদেরকে যেন মুক্ত করা হয় আমাদের শ্রমিক ভাইয়েরা আজ সত্যিই অসহায় হয়ে পড়েছে যাদের এই জলাবদ্ধতা রাস্তা দিয়ে জীবন জীবিকার জন্য পার হতে হয়।

তিনি আরো বলেন,শ্রমিক নেতারা অনেক বড় বড় কথা বলে কিন্ত এই শ্রমিক দের কথা কেউ একবার ভাবে না। আর শ্রমিক নেতারা এত বড় বড় কথা বলে বড় বড় অনুষ্ঠান করে আজ হাজার হাজার শ্রমিক এই জলাবদ্ধতা দিয়ে কাজে যাচ্ছে তাদের পাশে আজ কেন নেই তারা ।সর্বশেষ আমাদের দাবি  অতি শীঘ্রই আমাদের এই জলাবদ্ধ থেকে যেন মুক্তি দেওয়া হয়।আমরা মাননীয় এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করছি এর আগে উনি এসেছিলেন এবং চেয়ারম্যান সাহেব ও মেম্বার সাহেবের এই খাল খননের কাজ ধরেন কিন্তু কী কারণে কে বা কার কারনে এই খাল খনন বদ্ধ হয়ে রয়েছে আমরা চাই আবারো এই খাল খনন কাজ  নতুন করে চালু হোক যাতে করে আমরা এই জলাবদ্ধতা থেকে মুক্তি পাই না হলে আমরা আগামীতে মাসদাইর এলাকাবাসী ও আমরা সকলে মিলে আরো বৃহত্তম আন্দোলন করবো তাই আপনাদের অনুরোধ এই খাল খনন কাজ শুরু করেন।

এ সময় মানববন্ধনে আরো বক্তব্য রাখেন,বৃহত্তর মাসদাইর জনকল্যাণ সংসদ সহ-সভাপতি মোঃ মনির প্রধান , মোঃ নিজাম প্রধান সহ-সভাপতি ,মোঃ ডালিম সহ-সভাপতি, মোঃ ফারুক সহ-সভাপতি , হারুন-অর-রশিদ কার্যকারী সদস্য,বজলুর রহমান সাধারণ সম্পাদক,মোঃ রফিক সহ-সাধারণ সম্পাদক, ওমর ফারুক প্রধান যুগ্ম সাধারণ সম্পাদক ,মোঃ আব্দুস সুবহান সহ যুগ্ন সাধারণ সম্পাদক,মোঃ রাশেদ মাদবর মাদবর সাংগঠনিক সম্পাদক,মোঃ আবু সাঈদ রুবেল সহ সাংগঠনিক সম্পাদক, মুরাদ আলী মাদবর কোষাধ্যক্ষ সম্পাদক,টিপু বেপারী কোষাধ্যক্ষ সহ-সম্পাদক , কাজী মোঃ সেলিম প্রচার সম্পাদক, মোঃ আরিফুল হক কামাল আইন বিষয়ক সম্পাদক, মেহেদি হাসান রাব্বি আইন বিষয়ক সহ সম্পাদক, মোঃ আরমান হোসেন অপু ক্রীড়া সহ সম্পাদক,মোঃ নাহিদুল ইসলাম শিক্ষা বিষয়ক সম্পাদক,মোঃ ফয়সাল শিক্ষা বিষয়ক সহ সম্পাদক, মোঃ মোক্তার হোসেন সমাজ কল্যাণ সম্পাদক, মোঃ দেলোয়ার হোসেন সহ সম্পাদক, হাশেম সহ শ্রম বিষয়ক সম্পাদক, মাহফুজ কার্যকারী সদস্য,মোঃ শামীম সদস্য,মোঃ ইব্রাহিম সদস্য,মোঃ সিয়াম,মোঃ রুবেল,মোঃ মোস্তফা,লাস্ট নারায়ণগঞ্জ এর নেতৃবৃন্দ সহ এলাকাবাসী গণ্যমান্য ব্যক্তিগণ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares